বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন

প্রতিমন্ত্রীর আসনে নৌকার পরাজয়

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৭ পাঠক
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন

রাজশাহী,বর্তমানকণ্ঠ ডটকম, বৃস্পতিবার,২৮ ডিসেম্বর ২০১৭ : পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের আসনে ডুবেছে নৌকা। জয়ের আনন্দে দুলছে ধানের শীষ। ২ হাজার ৪১৫ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন বিএনপি প্রার্থী আব্দুর রাজ্জাক।

তিনি ভোট পেয়েছেন ১১ হাজার ৩৮১ ভোট। অপরদিকে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আক্কাস আলী ৮ হাজার ৯৬৬ ভোট পেয়েছেন। এই নির্বাচনে পৌর এলাকায় ৯টি ওয়ার্ডের ১০টি কেন্দ্রে ভোটগ্রহণ হয়।

নির্বাচনে এবার প্রথম দু’টি রাজনৈতিক দল থেকে দলীয় প্রতীকে ভোট করেছেন দুই মেয়র প্রার্থী। ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে মোট ৫৩ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৮ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

নির্বাচনে ১০টি কেন্দ্রের ৭২টি বুথে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ১১ জন প্রিজাইডিং অফিসার, ৭৩ জন সহকারি প্রিজাইডিং অফিসার ও ১৫১ জন পোলিং অফিসার দায়িত্ব পালন করেছেন। নির্বাচনকে ঘিরে পৌর এলাকায় টান-টান উত্তেজনার মধ্যে আনন্দঘন পরিবেশে ভোট গ্রহণ শেষ হয়।

উপজেলা সহকারী রিটানিং অফিসার মুজিবুল আলম বলেন, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শেষ হয়। এই পৌর সভায় মোট ভোটার ২৭ হাজার ৭৮৯ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১৪ হাজার ১৭ ও নারী ভোটার ১৩ হাজার ৭৭২ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *