রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর মানবিক সহয়তা উপহার পেলো মধুখালী পৌরসভার কর্মহীন পরিবার

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৪ পাঠক
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন

শাহজাহান হেলাল, বর্তমানকন্ঠ ডটকম, মধুখালী (ফরিদপুর) : ২ মে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ঘরবন্দি হয়ে থাকা ফরিদপুরের মধুখালী পৌরসভার অসংখ্য মানুষ। এই অবস্থায় সবচেয়ে দুর্ভোগে পড়েছে উপজেলার পৌরসভার খেটে খাওয়া নিম্ন আয়ের অসংখ্য হতদরিদ্র মানুষ। নানা ভাবে টানাপোড়ন শুরু হয়েছে মধ্যবিত্ত পরিবার
গুলোতে।

আজ ২মে শনিবার সকালে পৌরসভা পরিষদে চত্বরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া মানবিক সহয়তা উপহার খাদ্য অসহায় কর্মহীন হতদরিদ্রদের হাতে তুলে দিয়েছেন পৌর পিতা খন্দকার মোরশেদ রহমান লিমন।

এ সময় উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ, পৌর প্যানেল মেয়র মির্জা আব্বাস হোসেন , ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনিসুজ্জামান লিটন। পৌরসভা ১৬ মেট্রিক টন চাল প্রাপ্ত হয়ে ১ হাজার ৬শজন দিনমজুর, হতদরিদ্র খেটে খাওয়া কর্মহীন প্রতিটি পরিবারকে ১০ কেজি চাউল পর্যায় ক্রমে বিতরণ করা হবে।

উপহার প্রাপ্তদেরকে এজন্য নির্দিষ্ট কার্ড করে দেয়া হয়েছে। এসময় পৌরসভার মেয়র এবং উপজেলা ভাইস চেয়ারম্যান সবাইকে ধৈর্য্য ধারণ করতে বলেছেন এবং দেশের এই দুর্যোগ এর সময় মোকাবেলা করতে হবে।

করোনাভাইরাসের সংক্রমন থেকে রক্ষা পেতে সবাইকে ঘরে থাকতে হবে। আমরা নিজেরা সচেতন হয়ে একে অন্যের সাহায্য সহযোগিতায় এই দুর্যোগ কাটিয়ে উঠবো, সৃষ্টিকর্তা আমাদের সহায় হবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *