শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

প্রশ্নফাঁসের দায়ে এসএসসি পরীক্ষার্থী আটক

বর্তমানকণ্ঠ ডটকম / ৪০ পাঠক
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া,বর্তমানকণ্ঠ ডটকম,মঙ্গলবার,১৩ ফেব্রুয়ারী ২০১৮ : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় এসএসসি পরীক্ষা কেন্দ্রে এন্ড্রয়েড ফোন রাখা ও প্রশ্নফাঁসের দায়ে দীপ কুমার দাস নামে এক পরীক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে উপজেলার অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের একটি পরীক্ষার হল থেকে তাকে আটক করা হলেও দুপুরে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করা হয়। আটককৃত পরীক্ষার্থী উপজেলার অরুয়াইল ডাক পাড়া এলাকার দিলিপ কুমার দাসের ছেলে ও অরুয়াইল বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

অরুয়াইল বহুমূখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের কেন্দ্র সচিব মো. শেখ সাদি জানান, কেন্দ্রে ঠিক পরীক্ষা শুরুর আগ মুহূর্তে সকাল ৯টা ৫৫ মিনিটে ১০৩ নম্বর হলের কক্ষ পরিদর্শক মো. লোকমান হোসেন কক্ষে থাকা ছাত্রদের দেহ তল্লাশী করেন। এসময় দীপ কুমার দাসের পকেটে একটি এন্ড্রয়েড মোবাইল ফোন পাওয়া যায়। পরে বিষয়টি আমাকে জানানো হলে তাকে তাৎক্ষণিকভাবে বহিষ্কার করা হয়। পাশপাশি দীপকে পরীক্ষা শেষে পুলিশের কাছে হস্থান্তর করা হয়। এসময় মোবাইল ফোনটি পরীক্ষা করে দেখা হলে আজকের প্রশ্নও সেখানে রয়েছে। তাই তাকে পুলিশের কাছে দিয়ে একটি অভিযোগও জমা দেয়া হয়েছে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজ উদ্দিন ভূইয়া বিষয়টি নিশ্চিত করে জানান, দীপকে আটক করা হয়েছে। তার কাছ থেকে পাওয়া মোবাইলে প্রশ্নফাঁসের আলামত রয়েছে। অভিযোগ আমলে নিয়ে তার বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *