মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

প্রাইভেটকারের সংঘর্ষে নিহত শিশুটিকে জড়িয়ে ধরে কাঁদলেন ফায়ার সার্ভিসের কর্মীরা

বর্তমানকণ্ঠ ডটকম / ৩২ পাঠক
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

অমর ডি কস্তা, বর্তমানকন্ঠ ডটকম, নাটোর : নাটোরের বড়াইগ্রামে দুই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে চার মাস বয়সী এক কণ্যা শিশু নিহত হয়েছে। নিহত শিশুর নাম আয়রা মণি।

এ সময় আহত হয়েছেন ৫ জন। বুধবার (৬ মে) ভোর সাড়ে ৬টার সময় বনপাড়া-হাটিকুমরুল-ঢাকা মহাসড়কের বড়াইগ্রামে রেজুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বনপাড়া ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা দুর্ঘটনায় কবলিত প্রাইভেটকারের আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

কিন্তু ছোট্ট শিশু কণ্যা আয়রা মণির নিথর দেহ যেন কোল থেকে নামাতে চাইছিলেন না ফায়ার সার্ভিসের কর্মী রাসেল রানা। পরীর মতো দেখতে ফুটফুটে ওই শিশুটিকে একে একে সকল ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা কোলে নিয়ে কপালে চুমু দিচ্ছিলো। আর মুহুর্তে সকলের চোখ ভিজে যাচ্ছিলো।

নিহত আয়রা মণি রাজশাহী জেলার বাঘা উপজেলার মণিপুর গ্রামের
আতিকুর রহমান সুজনের মেয়ে। দুর্ঘটনায় আহত হন, নিহত শিশু আয়রা মণির বাবা আতিকুর রহমান সুজন (৩২), মা জান্নাতুুল নাঈম মিতু (২৬), খালা সুরমা খাতুন (২৪), তাদের প্রাইভেটকার চালক আরিফুল ইসলাম এবং অপর প্রাইভেটকার চালক ইকবাল হোসেন (২৮)। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বনপাড়া ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আব্দুস সালাম জানান, বুধবার ভোরে বাগাতিপাড়ায় শ্বশুরবাড়ি থেকে ঢাকায় কর্মস্থলে ফিরছিলেন আতিকুর রহমান সুজন। রেজুর মোড় এলাকায় ঢাকাগামী প্রাইভেটকারের (ঢাকা মেট্রো ন ১৭-২৭১৪) সঙ্গে ঢাকা থেকে ঈশ্বরদীগামী অপর প্রাইভেটকারের (ঢাকা মেট্রো গ ১২-৮২২৩) মুখোমুখি সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে।

বনপাড়া হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম জানান, দুর্ঘটনার শিকার প্রাইভেটকার দুটি জব্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *