শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

বরিশালে বিএমএসএফ জেলা কমিটি গঠন- শামীম সভাপতি আফছার সম্পাদক

বরিশাল ॥ / ৪২ পাঠক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) বরিশালে জেলা কমিটি করা হয়েছে। বুধবার সকাল ১১টায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে যুক্ত হয়ে বিএমএসএফ প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর একবছর মেয়াদে ৫১ সদস্য বিশিষ্ট বরিশাল জেলা কমিটি ঘোষণা করেন।
বরিশাল জেলা শাখার কমিটিতে শেখ শামিমকে (মোহনা টেলিভিশন) সভাপতি, মোঃ আফছার উদ্দিন মৃধাকে (পল্লী জনপদ) সাধারণ সম্পাদক এবং মারুফ হোসেনকে (দৈনিক তালাশ) সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে।
কমিটিতে সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে জাকির হোসেন (জাগো নারী), কাজী জাহাঙ্গীর (সম্পাদক, দৈনিক দখিনের খবর), আহমেদ রনি (বাংলাদেশের খবর/সম্পাদক,তারুণ্যের বার্তা), তালুকদার মাসুদ (সম্পাদক, বরিশালের কথা)। এছাড়াও যুগ্ম-সাধারণ সম্পাদক করা হয়েছে জুয়েল রানা (আজকের বার্তা), জসিম উদ্দিন (সম্পাদক,দৈনিক হিরন্ময়), অলিউর রহমান(সকালের বার্তা), কামাল হোসেন (বাংলাভিশন টিভি)। কমিটিতে দপ্তর সম্পাদক বেলাল হোসেন (ব্যবস্থাপনা সম্পাদক, সকালের বার্তা) মো: ফেরদাউস সহ-সাংগঠনিক সম্পাদক (ভারপ্রাপ্ত সম্পাদক, বরিশাল ক্রাইম), প্রচার ও প্রকাশনা সম্পাদক লিটন বায়েজিদ (ভোরের অঙ্গীকার), সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক অপূর্ব বাড়ৈ (মোহনা টেলিভিশন), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শহিদুল ইসলাম (বরিশাল সমাচার), অর্থ-সম্পাদক মেহেদি তামিম (আজকের বার্তা) করা হয়েছে।
কার্যনির্বাহি সদস্য হিসেবে রয়েছেন সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির বরিশালের সভাপতি ও নিউনেশন প্রতিনিধি মাসুদ রানা, খোকন আহমেদ হীরা (জনকন্ঠ ব্যুরো প্রধান), আরিফ হোসেন(ব্যুরো প্রধান আমার সংবাদ) এম আর প্রিন্স (মানবজমিন), মামুন অর রশিদ(সম্পাদক, বরিশাল বানী), মনির হোসেন (বাংলাদেশ বুলেটিন), মশিউর মন্টু (স্বাধীন বাংলা/ভোরের অঙ্গীকার), আবু বকর সিদ্দিক (বিজনেস বাংলাদেশ), মোসাদ্দেক হাওলাদার (দেশকাল), এসএম নওরোজ হীরা (তারুন্যের বার্তা), বিএমএসএফের বাকেরগঞ্জের সাবেক সভাপতি মনির হোসেন (দৈনিক পরিবর্তন), বর্তমান সভাপতি ও মানবকন্ঠ প্রতিনিধি রিয়াজ শরীফ, সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি জিয়াউল হক জিয়া (কলমেরকন্ঠ বাকেরগঞ্জ), আল-আমিন হোসেন (প্রতিদিনের সংবাদ, বাবুগঞ্জ), বিএমএসএফ মেহেন্দিগঞ্জের আহবায়ক মনির দেওয়ান (আজকের বার্তা), ইউসুফ আলী সৈকত (মেহেন্দিগঞ্জ) ও খান মহিউদ্দিন (কালবেলা, বরিশাল)।
এদিকে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বরিশাল এর নব-নির্বাচিত এই কমিটির উপদেষ্টা হিসেবে রয়েছেন শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *