শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন

বিষ্ণুপুর ইউনিয়নের উন্নয়ন দৃশ্যমান নৌকার বিজয় ঠেকিয়ে রাখা যাবে না

এ কে আজাদ : চীফ রিপোর্টার / ৩২ পাঠক
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন

চাঁদপুর সদর উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের আর মাত্র ২দিন বাকী । সমাজের সকল শ্রেনী পেশার মানুষের মাঝে ছড়িয়ে পড়েছে নির্বাচনী উৎসব। প্রচারনার শুরু থেকে নির্বাচনী মাঠ চসে বেড়াচ্ছেন সদর উপজেলার ১ নং বিষ্ণুপুর ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী বর্তমান চেয়ারম্যান নাছির উদ্দিন খান শামীম।

ভোর থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত ভোট প্রার্থনায় বিষ্ণুপুর ইউনিয়নের প্রতিটি বাড়ি, বাড়ি যাচ্ছেন প্রার্থী ও তার সমর্থকরা। পছন্দের দলীয় নৌকা মার্কার প্রার্থী শামীম খানকে বিজয়ের মালা পড়াতে রাত-দিন খেটে চলেছেন দলীয় নেতাকর্মীরা।

প্রার্থী নিজেও বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে যেয়ে প্রতিদিন ভোর থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত উঠান বৈঠক,পথসভা, গনসংযোগের মাধ্যমে উন্নয়নের কথা বলে নৌকা মার্কায় ভোট চাচ্ছেন।

১ নং বিষ্ণুপুর ইউনিয়নের প্রচার-প্রচারনার দৌড়ে এগিয়ে আছেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী নাসির উদ্দিন খান শামীম। ১ নং বিষ্ণুপুর ইউনিয়নে নৌকা মার্কার পক্ষে প্রচার প্রচারনা এখন তুঙ্গে। প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে নৌকা মার্কার পোস্টার, ব্যানার আর ফ্যাস্টুনে সাজিয়ে তুলেছেন দলীয় নেতা কর্মীরা।

দলীয় নেতাকর্মী থেকে শুরু করে সমাজের সকল শ্রেনী পেশা ও সাধারন সমর্থকরা বিষ্ণুপুর ইউনিয়নের উন্নয়নের লক্ষে নাছির উদ্দিন খান শামীমের নৌকা মার্কার জন্য ভোট প্রার্থনা করছেন।

বিজয়ের ব্যাপারে শতভাগ আশা প্রকাশ করে ১নং বিষ্ণুপুর ইউনিয়নের নৌকা মার্কার প্রার্থী নাছির উদ্দিন খান শামীম বলেন, নির্বাচন হচ্ছে একটি প্রতিযোগিতা। এখানে জয়-পরাজয় থাকবে। তবে আমি শতভাগ আশাবাদী নৌকার বিজয় হবেই। সাধারন মানুষ তাদের মুল্যবান ভোট দেওয়ার মাধ্যমে তাদের সেবক নির্বাচিত করবেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অস্থাভাজন মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি মহদয় প্রতিটা ইউনিয়নে যে উন্নয়ন করেছেন তা সকলের কাছে দৃশ্যমান। আমাদের বিষ্ণুপুর ইউনিয়নসহ প্রতিটি ইউনিয়ন একটি শহরে পরিনত করে দিয়েছেন। আমাদের সকলের মনে রাখতে হবে নৌকা জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতীক, স্বাধীনতার প্রতীক, বিজয়ের প্রতীক, সর্বপরি উন্নয়নের প্রতিক। জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর বিজয়কে ঠেকিয়ে রাখা যাবে না। তাই আমার অনুরোধ নৌকার বিজয়কে সুনিশ্চিত করার জন্য সকল ভোটারদের প্রতি আহব্বান জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *