শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

বেড়ায় স্কুলছাত্র হত্যা: চাচি গ্রেফতার

বর্তমানকণ্ঠ ডটকম / ৪০ পাঠক
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

বেড়া (পাবনা),বর্তমানকণ্ঠ ডটকম,শুক্রবার, ১২ জানুয়ারী ২০১৮: পাবনার বেড়ায় মাশরাফি মর্তুজা (তামিম) নামে ছয় বছরের এক স্কুলছাত্র হত্যার জট খুলেছে। তামিমের চাচি আঞ্জুয়ারা বেগমকে পরিবারের সন্দেহের ভিত্তিতে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছিল। প্রথমে মুখ না খুললেও দুইদিন জিজ্ঞাসাবাদের পর তিনি এ হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন বলে পুলিশ জানিয়েছে।

গত বুধবার রাত আটটার দিকে তামিমকে মৃত অবস্থায় তার বাড়ির পাশের খড়ের গাঁদায় পাওয়া যায়। সে আলহেরা স্কুল অ্যান্ড কলেজের শিশু শ্রেণির ছাত্র।

জিজ্ঞাসাবাদে চাচি আঞ্জুয়ারা জানায়, তামিমের বাবার ওপর ক্ষোভের কারণে তামিমকে তিনি হত্যা করেছেন। আঞ্জুয়ারা বেগমেরও দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। তারা স্বামী দীর্ঘদিন ধরেই দেশের বাইরে থাকে।

তামিমের বাবা মনসুর আহমেদ জানায়, তার ভাবীর সাথে তাদের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ ছিল। তার জের ধরে গত বছরের ১৬ ডিসেম্বর আঞ্জুয়ারার সাথে তার কথা কাটাকাটি হয়। সেই রাগের জের ধরে গত বুধবার সন্ধ্যার পর আঞ্জুয়ারা তার ছেলে তামিমকে হত্যা করেছে। পুলিশ আঞ্জুয়ারাকে সাথে নিয়ে হত্যায় ব্যবহৃত ফিতা ও কাঁচি উদ্ধার করেছে।

বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফ্ফর হোসেন জানান, জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আসামি হত্যার কথা স্বীকার করেছে। পূর্ব শত্রুতার জেরেই তিনি একাজ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *