বুধবার, ০৮ মে ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

ভোলাহাটে স্থানীয় এমপির ব্যক্তিগত উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৮ পাঠক
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

বর্তমানকন্ঠ ডটকম, ভোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ : “করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সতর্কতা অবলম্বন করুন” এ প্রতিপাদ্যকে কেন্দ্র করে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে কেন্দ্রীয় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে স্থানীয় জাতীয় সংসদ সদস্য-৪৪, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের এমপি আলহাজ্ব আমিনুল ইসলামের প্রতিনিধিগণ সোমবার সকাল ১০টায় উপজেলার জামবাড়ীয়া ইউনিয়নে তার ব্যক্তিগত তহবিল হতে ত্রাণসামগ্রী বিতরণ করেন।

এমপির ত্রাণসামগ্রী বিতরণের সময় প্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান প্রভাষক আনোয়ারুল ইসলাম আনোয়ার, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহাতাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক কাওসারুল ইসলাম রঞ্জু, থানা বিএনপি নেতা কন্ট্রাক্টর আলাউদ্দিন, ইউনিয়ন বিএনপির সভাপতি পানু মিয়া, সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম মেম্বার, যুবদলের কোষাধ্যক্ষ লাল দেওয়ান, সদস্য বাবুল আক্তার ও এমপির ব্যক্তিগত সহকারী ও ছাত্রদলের সাধারণ সম্পাদক কায়সার আহমেদসহ উপজেলা ও ইউনিয়ন বিএনপির অংগসংগঠনের নেতাকর্মীগণ ।

এমপি আমিনুল ইসলাম মোবাইল ফোনের মাধ্যমে জনগণকে করোনাভাইরাস থেকে বাঁচার জন্য সকল নিয়মকানুন মেনে চলার ও আগাম ঈদের শুভেচ্ছা জানিয়ে সকলের জন্য দোয়া চান এবং তিনি দোয়া করবেন আশাবাদ ব্যক্ত করেন। এরপর প্রতিনিধিগণ জামবাড়ীয়া ইউনিয়নের ৫শত পরিবারের মধ্যে মাথাপিছু সাড়ে ৭কেজি চাল ও ৫কেজি আলু বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *