শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

মনোহরদীতে এলাকাবাসীর হাতে ৪ ভুয়া ডিবি পুলিশ আটক

বর্তমানকণ্ঠ ডটকম / ৩২ পাঠক
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক,বর্তমানকণ্ঠ ডটকম,মঙ্গলবার,১৩ ফেব্রুয়ারী ২০১৮ : মনোহরদীতে ছিনতাই করার সময় চার ভুয়া গোয়েন্দা পুলিশ (ডিবি) আটক করেছে এলাকাবাসী। মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি দুপুরে নরসিংদীর মনোহরদী উপজেলার চালাকচর বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে এ ভুয়া ডিবিদের আটক করে এলাকাবাসী। আটকের সময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেট কার, ডিবি পুলিশের পোশাক, ২টি খেলনা পিস্তল এবং ১ টি ওয়াকিটকি উদ্ধার করা হয়। পরে তাদেরকে মনোহরদী থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়।
আটককৃতরা হলেন, কুড়িগ্রামের শফিকুল ইসলাম (৩৫), বরিশালের দেলোয়ার হোসেন (৪৫), ফেনীর ইবরাহিম (২৭) ও কুমিল্লার মমিন (৪৫)।
পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে বড়চাপা ইউনিয়নের উরুলিয়া গ্রামের জনৈক ব্যক্তি অগ্রণী ব্যাংক চালাকচর বাজার শাখা থেকে ৪০ হাজার টাকা তুলে বাড়ি যাওয়ার পথে চালাকচর বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন মোড়ে পৌঁছলে চার ব্যক্তি তার গতিরোধ করে। পরে তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে এ ব্যক্তিকে প্রাইভেট কারে উঠানোর চেষ্টা করে। এ সময় তাদের আচরণে এলাকাবাসীর সন্দেহ হলে তাদেরকে আটক করে মনোহরদী থানায় সংবাদ দেয়। পরে মনোহরদী থানার ওসি মো. ফখরুদ্দিন ভূঁঞার নেতৃত্বে পুলিশ গিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।
মনোহরদী থানার ওসি মো. ফখরুদ্দিন ভূঁঞা বলেন, খবর পেয়ে চার ভুয়া গোয়েন্দা পুলিশ পরিচয়দানকারী ব্যক্তিদেরকে আটক করে প্রথমে থানায় নিয়ে আসা হয়। পরে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *