বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন

মাকে হত্যায় ছেলের মৃত্যুদণ্ড

বর্তমানকণ্ঠ ডটকম / ৪২ পাঠক
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন

নিউজ ডেস্ক । বর্তমানকণ্ঠ ডটকম-
বগুড়ায় মাকে হত্যার দায়ে ছেলেকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। রোববার দুপুরে বগুড়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ গোলাম ফারুক এই আদেশ দেন।

দণ্ডিত ব্যক্তির নাম মোহাম্মদ রায়হান (৪৫)। তিনি বগুড়ার কাহালু উপজেলার বাথৈ গ্রামের আব্দুর রহমান বাচ্চুর ছেলে। তার মায়ের নাম রওশন আরা (৫৬)।

বগুড়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর পদ্ম দেব জানান, রায়হান বাড়ি করার জন্য প্রায় দশ বছর আগে তার বাবা আব্দুর রহমানের কাছে জমি দাবি করেন। কিন্তু তাতে রাজি না হওয়ায় রায়হান ২০০৯ সালে ২৭ জুলাই সকাল সাড়ে ৮টার দিকে তার বাবাকে মারপিট করেন। এ সময় তার মা রওশন আরা বাধা দিতে গেলে তাকেও তিনি মারপিট করেন। এক পর্যায়ে রায়হান তার মায়ের বুক ও পেটের মাঝখানে ছুরিকাঘাত করেন। এ সময় উদ্ধার করতে গেলে রায়হান তার বোন রাবেয়া খাতুনকেও এলোপাথারি মারপিট করেন। তাদের চিৎকারে গ্রামবাসী এগিয়ে গেলে রায়হান পালিয়ে যান। পরে রক্তাক্ত রাবেয়া খাতুনকে হাসপাতালে নেওয়ার আগেই অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

এ ঘটনায় রাবেয়া খাতুন তার ভাই রায়হানকে আসামি করে কাহালু থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে তদন্তকারী পুলিশ কর্মকর্তা এসআই শরিফুল ইসলাম ২০০৯ সালের ৩১ আগস্ট আদালতে চার্জশিট দাখিল করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *