রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন

মাধবদীতে আমিরজান হত্যাকারীদের বিচারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

ছিদ্দিকুর রহমান ইমন | বর্তমানকন্ঠ ডটকম / ৩৭ পাঠক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন

ছিদ্দিকুর রহমান ইমন:
নরসিংদীতে মাধবদী থানাধীন খড়িয়া বাজারে আমিরজান হত্যা মামলার আসামীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী। আজ বিকেলে নরসিংদীর কাঠালিয়া ইউনিয়নের খড়িয়া বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নিহত আমিরজানের স্বামী হোসেন আলীসহ এলাকাবাসী আসামীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানিয়েছে।

এদিকে আমিরজান হত্যা মামলার চার আসামির মধ্যে তিনজনকে গ্রেফতার করেছে মাধবদী থানা পুলিশ। গ্রেফতার কৃতরা হলেন,আমিরজানের নাতি মোশাররফ হোসেন, ছেলের বৌ হাফেজা, দেবর মোস্তফা। এর মাঝে আসামী রহমত আলী (৩৮) পলাতক রয়েছে।

উল্লেখ্য, গত রোববার সকালে নরসিংদী সদর উপজেলার মাধবদীর কাঁঠালিয়া ইউনিয়নের মৈশাদী গ্রামে বাড়ির একটি আমগাছ কাটা নিয়ে দাদা-দাদীর সঙ্গে মোশাররফ হোসেন অনিক (১৮) কথা কাটাকাটি হয়েছিল। এক পর্যায়ে উত্তেজিত হয়ে দাদা-দাদীকে ধারালো অস্ত্রদিয়ে আঘাত করে নাতি মোশাররফ। গুরুতর আহত অবস্থায় দুজনকেই নেওয়া হয় স্থানীয় একটি হাসপাতালে। পরে আমিরজানের অবস্থা আশংকাজনক হওয়ায় ওই হাসপাতালের থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে একদিন চিকিৎসাধীন অবস্থায় আমিরজান (৫৫) এর মৃত্যু হয়। এ ঘটনায় নিহত স্বামী হোসের আলী (৫৫) বাদি হয়ে মাধবদী থানা একটি হত্যা মামলা রুজু করেন বলে জানান পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *