শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

মাধবদীতে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

বর্তমানকণ্ঠ ডটকম / ৪০ পাঠক
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক,বর্তমানকণ্ঠ ডটকম,মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮: মাধদীতে বিশেষ অভিযানে তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের পৃথক তিনটি মামলায় তাদের নরসিংদীর আদালতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলেন- আনোয়ার হোসেনের ছেলে মাহবুব(৩২),হানিফ মোল্লার ছেলে রনি মোল্লা(২৫) ও হাছেন আলীর ছেলে সুমন(২৫)। তারা দীর্ঘদিন ধরে নরসিংদী সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নে ইয়াবা ও বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করে আসছে। তাদের কাছ থেকে মোট ১৮৭ পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

মাধবদী থানা উপ-পরিদর্শক শাহ আলম জানান, সোমবার দুপুর থেকে রাত পর্যন্ত মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইলিয়াস গোপন সংবাদের ভিত্তিতে মেহেরপাড়া ইউনিয়নে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান।

এতে ঐ এলাকার মাদক সম্রাজ্ঞী শিল্পীর বাড়ীর পাশ থেকে মাহবুবকে আটক করা হয়। এ সময় পুলিশ তার দেহ তল্লাশি করে ১০০ পিস ইয়াবা জব্দ করেন। মাহবুবকে আটকের পর তার জবানবন্দি অনুযায়ী একই এলাকা থেকে রনির কাছ থেকে ৫৭ ও সুমনের কাছ থেকে ৩০ পিস ইয়াবা জব্দ করে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইলিয়াস জানান, মঙ্গলবার দুপুরে ওই তিন মাদক ব্যবসায়ীকে পৃথক তিনটি মামলায় নরসিংদীর আদালতে প্রেরণ করা হয়েছে। এদের মধ্যে পলাতক মাদক ব্যবসায়ী শিল্পীর নামে থানায় একাধিক মামলা রয়েছে। তবে কে এই শিল্পী আজও পুলিশ তাকে খোঁজে পায়নি। তিনি আরো বলে শিল্পী নামে ছন্দ ছায়ায় মেহেপাড়া ইউনিয়নের কুড়েরপাড় এলাকায় দীর্ঘদিন ধরে মাদক চক্রের সদস্যরা আখরা করে আসছে। আর আমাদের অভিযান চলমান রয়েছে যে কোন সময় মাদক বিক্রির মূল হুতাকে গ্রেফতার করতে সক্ষম হবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *