বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

মানুষের মুক্তির প্রতীক ধানের শীষ : কাদের সিদ্দিকী

বর্তমানকণ্ঠ ডটকম / ৩০ পাঠক
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

নিউজ ডেস্ক | বর্তমানকণ্ঠ ডটকম:
কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম আওয়ামী লীগকে উদ্দেশ্যে করে বলেছেন, এবার নির্বাচনে ভোট চুরি করে জিততে পারবেন না। ইয়াহিয়া পারে নাই, টিক্কা খান পারে নাই। তাই সুষ্ঠু নির্বাচন দিন।

আজ মঙ্গলবার বিকালে কালিহাতী কলেজ মাঠে ঐক্যফ্রন্টের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, ধানের শীষ বিএনপির বা খালেদা জিয়ার মার্কা নয়। ধানের শীষ বাংলাদেশের মানুষের মুক্তির প্রতিক, স্বাধীনতা রক্ষা করার প্রতীক।জনগণ ধানের শীষে ভোট দেওয়ার জন্য উগ্রিব হয়ে আছে। শেখ হাসিনাকে উদ্দেশ্যে করে বলেন আপনার সময় ঐ ৩০ ডিসেম্বর পর্যন্তই। তারপর খালেদা জিয়ার সময়।

তিনি বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, তিলে তিলে মরার চেয়ে একবারে মরা ভাল। তাই বিজয়ের জন্য ভয়কে জয় করে ভোট দিন এবং রক্ষার করার জন্য প্রস্তুত থাকুন।

কালিহাতী উপজেলা বিএনপির আহ্বায়ক মুক্তিযোদ্ধা শুকুর মাহমুদের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী ইঞ্জিনিয়ার লিয়াকত আলী, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আতোয়ার রহমান ঢালী, বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা দলের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল হালিম মিয়া প্রমূখ। এসময় বিএনপি ও কৃষক শ্রমিক জনতা লীগের জেলা, উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ের কয়েক হাজার নেতাকর্মী জনসভায় উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *