মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:০২ অপরাহ্ন

রাজবাড়ীতে বিপুল পরিমান গাঁজাসহ আটক-২

শাহজাহান হেলাল / ৩৫ পাঠক
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:০২ অপরাহ্ন

রাজবাড়ীতে র‍্যাবের অভিযানে সাড়ে ৩১ কেজী গাঁজাসহ আটক-২। র‍্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প সুত্রে জানা গেছে একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন যাবৎ চুয়াডাঙ্গা জেলা হতে গাঁজা সংগ্রহ করে রাজবাড়ী ও ফরিদপুর জেলার বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছে। এ বিষয়ে ফরিদপুর র‍্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়।

২১ মে শুক্রবার গভীর রাতে মাদক ব্যবসায়ী চক্র গাঁজার একটি চালান নিয়ে রাজবাড়ী জেলা হয়ে ফরিদপুর আগমন করছে। র‍্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম এর নেতৃত্বে ভোরে রাজবাড়ী -ফরিদপুর মহাসড়কের রাজবাড়ী সদরের দেওয়ান হাইওয়ে রেস্তোরার সামনে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ আজাদ হরকরা(৩৩) ও মোঃ রানা হরকরা(২১) কে সাড়ে ৩১ গাঁজাসহ আটক করে । আটককৃতরা হলেন ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার আরামবাগ চরকান্দা গ্রামের মৃত ওহাব হরকরা ও মোঃ জাকির হরকরার ছেলে। এ সময় সাড়ে ৩১ কেজি গাঁজা ও মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ২ টি সীমকার্ডসহ ২টি মোবাইল ফোন, ১ টি পিকআপ গাড়ী এবং মাদক বিক্রিত ৪ হাজার ৫শ টাকা জব্দ করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য মদ ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *