শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

রাণীনগরে ট্রাক্টরের ধাক্কায় দাদা-নাতনির মৃত্যু

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৬ পাঠক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

নওগাঁর রাণীনগরে ট্রাক্টরের ধাক্কায় রোকসানা আক্তার রিপা (১৪)ও আব্দুল মান্নান মুহুরী নামের দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন মান্নান মুহুরীর মেয়ে সুমাইয়া আক্তার।

শনিবার (৯ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে গুয়াতা গ্রামের মতিন মার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল মান্নান মুহুরী উপজেলার আমিরপুর গ্রামের মৃত জব্বারের ছেলে এবং রোকসানা আক্তার রিপা মান্নান মুহুরীর ছেলে রিপনের মেয়ে।সম্পর্কে তারা দাদা-নাতনি।রিপা স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।

স্থানীয়রা জানায়, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে রিপা তার দাদা ও ফুপু সুমাইয়ার সঙ্গে মোটরসাইকেলে করে স্কুলে যাচ্ছিল।পথিমধ্যে তারা গুয়াতা গ্রামের মতিন মার্কেটের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরকে পাশ কাটাতে যেয়ে সেটার সাথে সংঘর্ষ হয়। এতে তারা রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন।

পরে তাদেরকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিলে চিকিৎসক রিপাকে মৃত ঘোষণা করেন।আহত মান্নান মুহুরীর অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে তিনিও সেখানে মারা যান। এদিকে আহত সুমাইয়া আক্তারকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

রাণীনগর থানার ওসি জহুরুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *