রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

রাবিতে ছাত্রী উত্ত্যক্তকারী রিকশাচালককে গ্রেফতার করেছে পুলিশ

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৮ পাঠক
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

নিউজ ডেস্ক,বর্তমনাকণ্ঠ ডটকম,মঙ্গলবার,০৫ জুন ২০১৮: গত শনিবার সন্ধ্যায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের এক ছাত্রীকে যৌন হয়রানিকারী সেই অটো রিকশাচালককে গ্রেফতার করেছে মতিহার থানা পুলিশ। মঙ্গলবার বিকেল ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের পশ্চিমপাড়া (মহিলা আবাসিক হল) এলাকা থেকে ওই চালককে গ্রেফতার করা হয়। উত্ত্যক্তের শিকার ওই ছাত্রী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন নগরীর মতিহার থানায়। বিষয়টি নিশ্চিত করেছেন মতিহার থানার ওসি শাহাদত হোসেন।

গ্রেফতারকৃত রিকশাচালক আকাশ আলীর বাবা খলিলুর রহমান। থাকেন রাজশাহীর বেলপুকুরিয় থানার ভাগীরথীপুর মহল্লায়।

জানা যায়, সোমবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের পশ্চিম পাড়া এলাকায় রিকশা নিয়ে ঘোরাঘুরি করছিলেন তিনি। এসময় নির্যাতনের শিকার ওই ছাত্রী তাকে দেখে চিনতে পেরে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে মতিহার থানার ওসি শাহাদাত হোসেন বলেন, ‘বিকেলে বিশ্ববিদ্যালয় থেকে ছাত্রী উত্ত্যক্তকারী ওই রিকশাচালককে গ্রেফতার করা হয়েছে। বুধবারের ছাত্রী উত্ত্যক্তের বিষয়টি রিকশা চালক নিজেই শিকার করেছেন।’

ওসি শাহাদত হোসেন আরও বলেন, নির্যাতনের শিকার ওই ছাত্রী রিকশাচালক আকাশের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে থানায় একটি মামলা করেছেন।

প্রসঙ্গত, গত শনিবার সন্ধ্যায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মার্কেটিং বিভাগের এক ছাত্রী যৌন হয়রানির শিকার হন। বিশ্ববিদ্যালয়ের বেগম খালেদা জিয়া হলের পাশে রাস্তায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গত রোববার ওই ছাত্রী বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *