বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন

লকডাউনের রাতে দিরাইয়ে ১৯ জুয়ারি আটক

বর্তমানকণ্ঠ ডটকম / ২৫ পাঠক
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন

হাবিব সরোয়ার আজাদ, বর্তমানকন্ঠ ডটকম, সুনামগঞ্জ : লকডাউন উপেক্ষা করে জুয়ার আসরে গণ জমায়েত হয়ে রাতে জুয়া খেলারত অবস্থায় সুনামগঞ্জের দিরাই থানা পুলিশ ১৯ জুয়ারিকে আটক করেছেন।

বুধবার রাত সাড়ে ১১টায় থানার ওসি কে এম নজরুল ইসলামের নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস টিম উপজেলার মধুপুর বাজার হতে ওইসব জুয়ারিদের জুয়া খেলার সরঞ্জামাদী সহ আটক করেন। আটক জুয়ারিরা হলেন, উপজেলার রাজানগর ইউনিয়নের আনোয়ারপুর (ধলুয়া) গ্রামের রাজন মিয়া, আব্বাস উদ্দিন, গোলাপ উদ্দিন, তারা মিয়া, আসাদ মিয়া, হেলন মিয়া, গচিয়া গ্রামের শ্যামল দাস, বাবুল মিয়া, আকরাম, পাবেল মিয়া, রুমন মিয়া, শাহিন মিয়া মধুপুর গ্রামের হারুন মিয়া, রবিউল আলম, ইমামুল ইসলাম, আঃ মজিদ, মির্জাপুর গ্রামের বশির মিয়া, জটিচর গ্রামের ধনঞ্জয় বিশ্বাস, উপজেলার বেগমগঞ্জ গ্রামের আকমল হোসেন।

মঙ্গলবার রাতে সুনামগঞ্জ সিভিল সার্জন অফিস সুত্র জানায়, জেলা সদরসহ জেলার বিভিন্ন উপজেলায় ইতিমধ্যে ২৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। সর্বশেষ তথ্য অনুযায়ী ২৭ এপ্রিল সোমবার রাতে এ জেলায় নতুন করে আরো ১১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়। নতুন করে আক্রান্তদের মধ্যে জেলা সদরে ০১, বিশ্বম্ভরপুরে ০৪, দোয়ারাবাজারে ০৩, জগন্নাথপুরে ০১ ও দক্ষিণ সুনামগঞ্জে ০২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে।

উল্ল্যেখ, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে গত ১২ এপ্রিল ০৫ ঘটিকায় সুনামগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট গোটা জেলাকে পরবর্তী নির্দেশনা না দেয়া অবধি লকডাইন (অবরুদ্ধ) ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *