শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

শাহিন আইটি দিচ্ছে সুলভমূল্যে ওয়েবসাইট ও সফটওয়্যার তৈরির সুযোগ

বর্তমানকণ্ঠ ডটকম / ৪১ পাঠক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম, সোমবার, ০৫ ফেব্রুয়ারী ২০১৮: বর্তমান উন্নত বিশ্বের সাথে তালমিলিয়ে বাংলাদেশেও দৈনন্দিন জীবনে মানুষের কাছে ওয়েবসাইট এখন অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম। ছোট-বড় সব ব্যবসা-ই হয়ে যাচ্ছে ইন্টারনেট ভিত্তিক। ক্রমবর্ধমান এ ধারাকে গতি দিতে সুলভমূল্যে নান্দনিক ওয়েবসাইট ও সফটওয়্যার তৈরির সুযোগ দিচ্ছে Shahin Information Technology (shahin iT) “শাহিন ইনফরমেশন টেকনোলজি (শাহিন আইট)” ।
এছাড়া বিভিন্ন প্রতিষ্ঠানের জন্য বিলিং ম্যানেজার, ক্রয়-বিক্রয়ের হিসাব সংরক্ষণ সফটওয়্যার, ইনভেন্টরি ও স্টক ম্যানেজমেন্ট সিস্টেম, আইপি ক্যামারা, সিসি ক্যামেরা সিস্টেম, নিউজপেপার ও স্কুল/কলেজসহ বিভিন্ন সফটওয়্যার স্বল্প মূল্যে শতভাগ নিশ্চয়তায় তৈরি করে দিচ্ছে প্রতিষ্ঠানটি। সেই সাথে তথ্য প্রযুক্তি সেবায় যুবকদের আরো বেগভান করতে শাহিন আইটি’র শাখা গুলোতে রয়েছে নিজস্ব প্রশিক্ষণ সেন্টার।
“শাহিন ইনফরমেশন টেকনোলজি” এর আরো রয়েছে ডোমেইন নেম রেজিস্ট্রেশন, ওয়েব হোস্টিং, ওয়েব হোস্টিং রিসেলার, নিজের অথবা প্রতিষ্ঠানের নামে এসএমএস, ভয়েস ম্যাসেজ এবং বাল্ক এসএমএস, মার্কেটিং ই-মেইল এবং ফেসবুক মার্কেটিং, অনলাইন রেডিও স্ট্রিমিং সার্ভার, এসএমটিপি সার্ভিস, সিসি টিভি বিক্রয় ও ইনস্টল, ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপ ডেভেলপমেন্ট।

যোগাযোগ: হটলাইন : +88-01718 902010, অথবা +88-01918 902010,

ওয়েবসাইট : http://www.shahinit.com/, সাপোর্ট: support@shahinit.com


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *