রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

শিক্ষামন্ত্রীর নামে অপপ্রচার করায় চাঁদপুর মডেল থানায় জিডি

বর্তমানকণ্ঠ ডটকম / ৪০ পাঠক
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

 

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম চাঁদপুর: চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এর নামে সামাজিক যোগাযোগ মাদ্যম ফেসবুকে অপপ্রচার করায় দুইটি আইডির বিরুদ্ধে সাধারণ ডায়েরী করা হয়েছে।

আজ বুধবার (২৬ আগস্ট) সকালে চাঁদপুর সদর মডেল থানায় ডায়েরী করেন চাঁদপুর শহরের পুরাণ বাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার। সাধারণ ডায়েরী নম্বর: ১৩৭১।

সাধারণ ডায়েরীতে উল্লেখ করা হয়, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এর নামে গরষর ংঁষঃধহধ এবং জাইমা রহমান নামে পেজ থেকে মিথ্যা, বনোয়াট তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে যা একজন সাধারণ নাগরিক হিসেবে আমাকে মর্মাহত ও ক্ষুব্ধ করেছে। যা দন্ডনীয় অপরাধ বটে।

ডাঃ দীপু মনি এর মত সৎ এবং যোগ্য রাজনীতিকের নামে মিথ্যা অপপ্রচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে সমাজে অস্থিরতা সৃষ্টি হবে।

তাই উক্ত আইডি এবং পেজের বিরুদ্ধে তদন্তপূর্বক সামাজিক নিরাপত্তা আইনে ব্যবস্থা নেয়ার জন্য আপনাকে অনুরোধ করছি।

সাধারণ ডায়েরীর সাথে উক্ত ফেসবুক একাউন্ট, পেজের লিংক, মিলি সুলতানা এবং জাইমা রহমানের মন্তব্যের ফটোকপি জমা দেয়া হয়।

উল্লেখ্য, এর আগেও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি’র নামে ফেসবুকে মিথ্যা অপপ্রচার করায় অধ্যক্ষ রতন কুমার মজুমদার চাঁদপুর মডেল থানায় সাধারণ ডায়েরী করেন। এছাড়াও এ ধরণের অপপ্রচার করায় ইতোমধ্যে চাঁদপুর সদর উপজেলার ফরক্কাবাদ ডিগ্রি কলেজের ৩ শিক্ষক আটক হয়ে কারাগারে আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *