রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

শিক্ষামন্ত্রীর পক্ষ থেকে ডেকোরেটর্সের কর্মচারীদের মাঝে উপহার প্রদান

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৫ পাঠক
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : (কভিড-১৯) করোনা ভাইরাস প্রতিরোধে চাঁদপুরে চলছে লকডাউন এর ফলে যোগাযোগ ব্যবস্থাসহ দোকানপাট,ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় কর্মহীন হয়ে পরেছে অনেকেই। এর মধে চাঁদপুরে বেশ কয়েকটি ডেকোরেটর্সের কর্মচারীরা বেকার হয়ে মানবেতর জিবন যাপন করছে।

বিচক্ষন রাজনৈতিক নেত্রী চাঁদপুর-৩ নির্বচনী আসনের সাংসদ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এই অসহায় ডেকোরেটর্সের কর্মচারীদের কথা চিন্তা করে তাদের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। শনিবার দুপুরে শিক্ষামন্ত্রীর পক্ষ থেকে উপহার সরুপ ১শ’ ১জন ডেকোরেটার কর্মচারীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

শনিবার দুপুরে শিক্ষমন্ত্রীর চাঁদপুরস্থ বাসভবনের নিচে সামাজিক দূরত্ব নিশ্চিক করে ডেকোরেটর্সের কর্মচারীদের মাঝে এই উপহার খাদ্য সামগ্রী বিতরন করা হয়। এর মধ্যে চাল,ডাল,তেল,লবন নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী ছিল।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক এমরান হোসেন সেলিম, জেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক মাহফুজুর রহমান টুটুল, মন্ত্রীর চাঁদপুরস্থ প্রতিনিধি অ্যাডভোকেট সাইফুদ্দিন বাবু, যবলীগ নেতা সাখাওয়াত হোসেন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *