শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির উদ্যোগে চাঁদপুর পৌর আ’লীগের গাছের চারা বিতরন

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৭ পাঠক
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম চাঁদপুর : সবুজ বৃক্ষ নির্মল পরিবেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ এই শ্লোগানকে সামনে রেখে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী (মুজিব বর্ষ) উপলক্ষে চাঁদপুর-৩ আসনের সাংসদ সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বর্তমান শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির উদ্যোগে চাঁদপুর পৌর এলকায় গাছের চারা বিতরন করা হয়েছে।

মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত এক কোটি গাছের চারা রোপণ কর্মসূচির অংশ হিসেবে ২৫ আগস্ট (মঙ্গলবার)দুপরে শিক্ষামন্ত্রীর চাঁদপুরস্থ বাসভবনের নিচতলা থেকে এই গাছের চারা বিতরন করেন পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

পৌর আওয়ামী লীগের মাধ্যমে পৌরসভার ১৫টি ওয়ার্ডের আওয়ামীলীগের নেতা কর্মীদের হাতে প্রায় সহ¯্রাধিক বিভিন্ন বনজ,ফলজ ও ঔষধী গাছের চারা বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি রাধা গোবিন্দ ঘোপ, সাধারন সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও পৌর নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী এডভোকেট জিল্লুর রহমান জুয়েল, পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক এমরান হোসেন সেলিম, পৌর আওয়ামী লীগের সদস্য ও জেলা যুবলীগের যুগ্ম-আহব্বায়ক মোহান্মদ আলী মাঝীসহ ১৫টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারন সম্পাদকসহ নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *