বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

শেখ তন্ময়ের প্রচারে ব্যাপক সাড়া

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৮ পাঠক
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক | বর্তমানকণ্ঠ ডটকম:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যে কজন তরুণ অংশ নিচ্ছেন, তাদের মধ্যে সবচেয়ে বেশি আলোচিত শেখ সারহান নাসের তন্ময় ও ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকা।

তাদের একজন আওয়ামী লীগের টিকিটে বাগেরহাট-২ আসন থেকে, অন্যজন বিএনপির ধানের শীষ প্রতীকে শেরপুর-১ আসন থেকে ভোট করছেন।

শেখ তন্ময় বঙ্গবন্ধু পরিবারের সদস্য। বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্মের প্রতিনিধিত্ব করছেন তিনি। তন্ময় বঙ্গবন্ধুর ভাতিজা শেখ হেলালের ছেলে। শেখ হেলাল ভোট করছেন বাগেরহাট-১ আসন থেকে।

তন্ময় মনোনয়ন ফরম কেনার পরই ব্যাপক সাড়া ফেলেছেন।

সেটি অব্যাহত রয়েছে তার নির্বাচনী প্রচারেও। গতকাল সোমবার থেকেই আনুষ্ঠানিক প্রচার শুরু করেন তন্ময়। তিনি যেখানে যাচ্ছেন, ভোটাররা ব্যাপক সাড়া দিচ্ছেন।

প্রতীক বরাদ্দের পর গতকাল হজরত খানজাহান আলীর (রহ.) ষাটগম্বুজ মসজিদ থেকে নির্বাচনী প্রচারাভিযান শুরু করেন শেখ তন্ময়।

গতকাল বাগেরহাট আওয়ামী লীগ অফিস চত্বরে শেখ হেলাল উদ্দিন এবং শেখ সারহান নাসের তন্ময়ের নেতৃত্বে গণমিছিলটি জনসমুদ্রে পরিণত হয়।

বাগেরহাটের রেল রোড থেকে শুরু হওয়া প্রায় দেড় কিলোমিটার লম্বা গণমিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বাগেরহাট-১ ও ২ আসনে আওয়ামী লীগের দুই প্রার্থী শেখ হেলাল এবং শেখ সারহান নাসের তন্ময়ের নেতৃতে জনসমুদ্রে রূপ নেয় গণমিছিলটি। এতে অংশ নেন শেখ হেলালের স্ত্রী শেখ রূপা চৌধুরী ও শেখ তন্ময়ের স্ত্রী ইরফা উদ্দিন।

প্রসঙ্গত, সুদর্শন শেখ তন্ময় মনোনয়নপত্র কেনার পর থেকেই বেশ আলোচনায় রয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সাড়া ফেলছে তার খবর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *