রবিবার, ০৫ মে ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন

স্বেচ্ছাসেবক লীগ নেতার গায়ে পুলিশের জ্যাকেট, এসআই ক্লোজড

বর্তমানকণ্ঠ ডটকম / ১০২ পাঠক
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন

পুলিশের জ্যাকেট পরে স্বেচ্ছাসেবক লীগের এক কর্মী সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করায় ধুনট থানার উপপরিদর্শক (এসআই) সহিদুল ইসলামকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।

গত ৩১ অক্টোবর বিএনপির সরকারবিরোধী কর্মসূচির সময় পুলিশের জ্যাকেট পরে তোলা একটি ছবি বগুড়া স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক সাজেদুল ইসলাম সামাজিক যোগাযোগমাধ্যমে

পোস্ট করেন। পুলিশের পোশাক অন্য কারও কাছে যাওয়ার অভিযোগে ধুনট থানার সাব ইন্সপেক্টর সহিদুল ইসলামকে বগুড়া পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।

গত ১ নভেম্বর এ ঘটনায় সহিদুল ইসলামকে পুলিশ লাইনে ক্লোজ করার নির্দেশ দেন বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী।

বিষয়টি মঙ্গলবার (৭ নভেম্বর) জানাজানি হলে সহিদুল ইসলাম খবরের কাগজকে বলেন, ‘ধুনটে নিমগাছি বিট অফিসে দুপুরের খাবার খেতে যাওয়ার আগে আমি ও আমার আরেক সহকর্মী বিট অফিসে জ্যাকেটটি খুলে রাখি। খেয়ে আসার পর স্বাভাবিকভাবে ডিউটি শুরু করি। কিন্তু রাতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ বিষয়টি আমার কাছে জানতে চাইলে বুঝতে পারি, স্বেচ্ছাসেবক লীগের ওই নেতা জ্যাকেটটি পরে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন।’

বগুড়া পুলিশের একটি সূত্র জানায়, ছবি পোস্ট করায় স্বেচ্ছাসেবক লীগের কর্মী সাজেদুল ইসলামকে আটক করে বেশ কয়েকঘণ্টা থানায় রাখা হয়। পরে তাকে ছেড়ে দেওয়া হয়। পুলিশের পোশাক পরে কেন এই ধরনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা হলো, এ প্রশ্নের জবাবে সাজেদুল ইসলাম সাংবাদিকদের জানান, কোনো অসৎ উদ্দেশ্যে ছবিটি পোস্ট করা হয়নি, নিছক কৌতূহলবশত ছবিটি তোলা হয়েছিল।

এসব ঘটনার সত্যতা স্বীকার করেছেন বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার। তবে এসআই সহিদুল ইসলামের বিরুদ্ধে এখনো কোনো তদন্ত কমিটি গঠিত হয়নি বলে থানা সূত্রে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *