রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন

হাজী ছহিদ মেম্বার প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

বর্তমানকণ্ঠ ডটকম / ২৮ পাঠক
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন

নরসিংদী প্রতিনিধি:
নরসিংদীর নূরালাপুর ইউনিয়নের জোয়ারিয়া কান্দা হাজী ছহিদ মেম্বার প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ মার্চ) সকাল সাড়ে আটটা থেকে বিদ্যালয় মাঠে এ ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়ে বিকেলে শেষ হয়।
খেলা শেষে নরসিংদীর গণমানুষের নেতা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান হাজী আব্দুল মতিন ভূঁইয়া প্রধান অতিথি এবং নরসিংদী পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হাজী কামরুজ্জামান কামরুল বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন কমিশনার’র সভাপতিত্বে ও মাধবদী পৌরসভা ২ নং ওয়ার্ডের কাউন্সিলর জাকারিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় নরসিংদী জেলা শ্রমিক লীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ, সদস্য সচিব রফিকুল ইসলাম, কল্যান্দি ডাইং এন্ড প্রিন্টিং এর স্বত্ত্বাধীকারী মোহর আলী, ভৈরব পৌরসভার কাউন্সিলর লাভলী আক্তার, আলহাজ্ব মনিরুজ্জামান ভূঁইয়া, ছানাউল্লাহ, জাকির হোসেন,নূরালাপুর ইউপি সদস্য হাকিম প্রধান,মানিক মিয়া, মোঃ সালাহ উদ্দিন, দেলোয়ার হোসেন,কালাম প্রধান, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,কৃষক লীগ, শ্রমিক লীগ সহ অভিভাবক, ছাত্র ছাত্রী ও শিক্ষক শিক্ষিকা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *