রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

মধুখালীতে ৪র্থ শ্রেণীর শিক্ষার্থীকে বলৎকার

শাহজাহান হেলাল / ২৭ পাঠক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

ফরিদপুরের মধুখালীতে ৪র্থ শ্রেণীর এক ছাত্র (১০)কে বলৎকার করে সেই দৃশ্য মোবাইলে ধারন করার পর বিভিন্ন মহলে ছড়িয়ে দেওয়ার অভিযোগে দুই যুবককে আটক করেছে মধুখালী থানা পুলিশ। আটক যুবকরা হলেন মো. অনিক মোল্যা(২০), পিতা মন্টু মোল্যা ও আবু জদ্দার মোল্যা(১৯), পিতা আ. মানিক মোল্যা। তাদের বাড়ী উপজেলার বাগাট ইউনিয়নের পাইকপাড়া গ্রামে।

২ জুন বুধবার বিকালে বলৎকারের শিকার শিশুটির পিতা থানায় অভিযোগ দিলে পুলিশ তাদের আটক করে। অভিযোগ সূত্রে জানা গেছে বলৎকারের শিকার স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী ৩১ মে সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গ্রামের বাজার থেকে বাজার নিয়ে বাড়ী ফেরার পথে অনিক ও আবু জদ্দার নামে দুই বখাটে যুবক শিশুটিকে রাস্তার পাশের কামরুল খানের মেহগনি বাগানের মধ্যে নিয়ে হাতা-পা বেঁধে বলৎকার করে তা মোবাইলে ধারন করে বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে দেয়। বলৎকারের সময় শিশুটির বায়পথ রক্তাত্ত হয়ে যায়।

পরের দিন ১জুন মঙ্গলবার তাকে অসুস্থ্য অবস্থায় মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে বলৎকারের শিকার শিশুটির পিতা গতকাল ২জুন বুধবার থানায় অভিযুক্ত যুবকদের নামে অভিযোগ দিলে গতকালই তাদেরকে মধুখালী থানা পুলিশ আটক করে।

এ বিষয়ে মধুখালী থানার পরিদর্শক মো. শহিদুল ইসলাম বলেন অভিযোগ পেয়েই আমরা অভিযুক্ত দুই যুবককে আটক করেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *