শনিবার | ৪ঠা জুলাই, ২০২০ ইং |

র‌্যাব-৬’র সফল অভিযানে ঝিনাইদহে ৩০০ বোতল ফেন্সিডিলসহ রাজবাড়ীর ২জন গ্রেফতার

জাহিদুর রহমান তারিক, বর্তমানকন্ঠ ডটকম, ঝিনাইদহ : বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এতদ্ধসঢ়;সংক্রান্তে এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে।

সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬, ঝিনাইদহ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ীরা মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে ১টি বালি ভর্তি ট্রাকে মাদক বহন করিয়া চুয়াডাঙ্গা হইতে রাজবাড়ীর উদ্দেশ্যে রওয়ানা করিয়া আসিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে সিপিসি-২, ঝিনাইদহ ১ মে শুক্রবার র‌্যাব-৬’র কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলমের নেতৃত্বে¡ ঝিনাইদহ জেলার সদর থানার কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন এবং উক্ত এলাকা হতে ২ জন মাদক ব্যবসায়ী রানা মন্ডল (২৫), পিতা- আঃ মাজেদ মন্ডল, সাং- সোনাকান্দর ২। মোঃ মন্নু ব্যাপারী (২৭), পিতা- মৃত আকরাম ব্যাপারী, সাং- ধনচী, থানা ও জেলা- রাজবাড়ীদ্বয়কে গ্রেফতার করা হয়। সে সময় বালি ভর্তি ট্রাকের ভিতরে বিশেষ কৌশলে রাখা ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধার এবং ১টি বালি ভর্তি ট্রাক, ২ টি মোবাইল সেট, ৪ টি সীম কার্ড ও মাদক বিক্রয়ের নগদ ১,১০০/- টাকা জব্দ করা হয়।

পর আলামত ও গ্রেফতারকৃতদের ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করতঃ মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৪(গ) ধারার মামলা করা হয়।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *