শনিবার | ৪ঠা জুলাই, ২০২০ ইং |

লালপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলা ও লুটপাট; ৩ গৃহবধূসহ আহত একই পরিবারের ৮জন

প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, নাটোর : নাটোরের লালপুরে পূর্ব শত্রুতার জেরে উপজেলার কদিমচিলান ইউনিয়নের ডাঙ্গাপাড়াচিলান গ্রামের উসমান গনির পরিবারের উপর হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। সোমবার রাত আনুমানিক ৮টার দিকে এ ঘটনা ঘটে। এতে একই পরিবারের ৩ গৃহবধূসহ আহত হয়েছে ৮ জন। আহতদের লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত পরিবারের সদস্যরা জানায়, ডাঙ্গাপাড়াচিলান গ্রামের উসমান গনিসহ তার পরিবারের লোকজন নিজ বাড়ির উঠানে বসে গল্প করছিলো। এসময় একই গ্রামের ৫নং ওয়ার্ড ইউপি সদস্য রেজাউল করিম তার বাহিনীর শাহিন, সেন্টু, মনিসহ প্রায় ২৫ থেকে ৩০ জন লোক দেশীয় অস্ত্র, লাঠি, ফালা নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালিয়ে বাড়ীঘর ভাংচুর ও লুটপাট করে। এতে গুরুতর আহত হয় মৃত শুকলালের ছেলে আখের প্রামাণিক (৭৫), আখের প্রামাণিকের ছেলে আফসার প্রামাণিক (৫৫) ও তার স্ত্রী শহীদা বেগম (৪৫), ওসমান গনি (৫০) ও তার স্ত্রী আরজিনা বেগম (৪২), মুসা প্রামাণিক (৪০) ও তার স্ত্রী কুলসুন বেগম (৩৪), এবং মনিরুল প্রামাণিক (৩২)। আহতদের ডাক চিৎকারে এলাকাবাসীরা এগিয়ে আসলে পালিয়ে যায় রেজাউল মেম্বারের বাহিনী।

খবর পেয়ে ওয়ালিয়া ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে এলাকাবাসীর সহযোগিতায় আহতদের উদ্ধার করে লালপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

এ ব্যাপারে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, আহতদের উদ্ধার করে লালপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্ত শাহিন নামের একজনকে আটক করা হয়েছে এবং মামলা গ্রহণের পর তদন্ত সাপেক্ষে অন্য দোষীদের আটক করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *