শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

কাঠালিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক প্রত্যাশী জসিম উদ্দিনের মোটরসাইকেল শোভাযাত্রা

বর্তমানকণ্ঠ ডটকম / ৬৮ পাঠক
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

ছিদ্দিকুর রহমান ইমন: নরসিংদীতে কাঠালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক প্রত্যাশী জসিম উদ্দিন ভূইয়ার নেতৃত্বে মোটরসাইকেল শুভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ জানুয়ায়ি) বিকেলে খড়িয়া বাজার থেকে শুরু করে ইউনিয়নের বিভিন্ন লোকালয়ের পথ দিয়ে এ শোভাযাত্রায় দেড় শতাধিক মোটরসাইকেল যুগে অংশনেন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ সহ জসিম উদ্দিন ভূইয়ার সমর্থকরা।
জসিম উদ্দিন ভূইয়া কাঠালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য।
তিনি শৈশব থেকে আওয়ামী রাজনীতিতে জড়িত। তিনি কাঠালিয়া গ্রামের ভূইয়াবাড়ির স্থায়ী বাসিন্দা ও গফুর ভূইয়ার ছেলে।
জসিম ভূইয়ার সমর্থকরা জবাবদিহিকে জানান,তিনি ইউনিয়ন পরিষদে জনগনের ভোটে তিনবারের নির্বাচিত ইউপি সদস্য। তার নিজ এলাকার রাস্তাঘাট সহ মসজিদ মাদ্রাসা ও এ ইউনিয়নের উন্নয়নে বিশেষ ভূমিকা রেখে আসছেন। এছাড়া গ্রামের মানুষের সুখে-দুঃখে পাশে থাকেন তিনি। এবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী তিনি। আমাদের বিশ্বাশ দলীয় হাই কমান্ড আমাদের প্রার্থীকে নৌকা প্রতীক উপহার দিয়ে ইউপি নির্বাচন করার সুযোগ দিবেন।
জসিম উদ্দিন ভূইয়া জানান,বিগত ৩০ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। দীর্ঘদিন ধরে ইউপি সদস্য ও আওয়ামী যুবলীগের কাঠালিয়া ইউনিয়ন কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছি। জনগনের পাশে থেকে কাজ করতে চাই।
২০০৮ সাল থেকে বিগত তিনটি জাতীয় নির্বাচনে নরসিংদী-১ সদর আসনের সংসদ সদস্য লে. কর্নেল (অব) নজরুল ইসলাম হিরু বীরপ্রতীক এমপির বিজয়ের মাধ্যমে নৌকা প্রতীককে জয়ী করতে কাজ করেছি। তাই আমার প্রত্যাশা দলীয় নেতৃবৃন্দ আমাকে নৌকা প্রতীক উপহার দিবেন। আমিও শতভাগ আশাবাদী কাঠালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগন নৌকা প্রতীকে ভোট দিয়ে ইউনিয়ন বাসীর সেবা করার সুযোগ দিবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *