সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

গৌরীপুর সংগীত নিকেতনের বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ

মো. হুমায়ুন কবির, ময়মনসিংহ । / ২২ পাঠক
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

রবীন্দ্র ও নজরুল জন্মজয়ন্তী ২০২১ উপলক্ষে শিল্পকলা একাডেমি মিলানায়তনে বৃহস্পতিবার ৪ নভেম্বর বিকালে গৌরীপুর সংগীত নিকেতন আয়োজিত সংগীত প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের পুরস্কার, সনদ বিতরণ করা হয়।

এ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান। রামগোপালপুর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল-আমিন জনির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি হাসান মারুফ, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ম, নুরুল ইসলাম, সংগীত নিকেতনের উপদেষ্টা ও ছড়াকার আজম জহিরুল ইসলাম, সরকার শুদ্ধ সংগীত বিদ্যায়তনের প্রতিষ্ঠাতা পরিচালক ওস্তাদ আব্দুল মালেক সরকার প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন গৌরীপুর সংগীত নিকেতনের প্রতিষ্ঠাতা পরিচালক ও মুখ্য প্রশিক্ষক ওস্তাদ এম, এ হাই এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের অন্যতম পরিচালক মোয়াজ্জেম হোসেন সেলিম।

উক্ত অনুষ্ঠানে সংগীত প্রতিযোগিতায় বিজয়ী শিল্পীদের মাঝে পুরস্কার ও সনদপত্র তুলে দেন অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ। পরে এক মনোজ্ঞ সংগীত অনুষ্ঠানে রবীন্দ্র ও নজরুল সংগীত পরিবেশন করেন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *