বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর প্রণোদনা প্যাকেজে খেটে খাওয়া প্রবাসীদের অন্তর্ভুক্তির দাবি

বর্তমানকণ্ঠ ডটকম / ২৫ পাঠক
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

করোনার উন্মত্ততায় পৃথিবী আজ গতিহীন, ভীত সন্ত্রস্ত মানুষ দিশেহারা। ৫ এপ্রিল, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ওয়াজেদ করোনা পরিস্হিতি এবং খেটে খাওয়া মানুষকে খাবারের সংস্হান ও নানাবিধ প্রণোদনার বিষয় নিয়ে সংবাদ সম্মেলন ও সম্মানিত সাংবাকিদের সাথে মতবিনিময় করবেন।
এ প্রসংগে আপনাদের দৃষ্টি আকর্ষণ করতে চাচ্ছি যে, আপনারা জানেন যে এই সৌদি আরবে অনেক বাংলাদেশী (প্রবাসী) কর্মহীন অবস্হায় আছে, আর্থিকভাবে তারা কপর্দকহীন। এই লকডাউনের সময়ে তারা খাদ্যসংকটসহ নানাবিধ অসুবিধায় ভূগছে, স্বদেশে তাদের পরিবার পরিজনও একই সংকটে নিপতিত। যদিও প্রবাস বান্ধব মাননীয় প্রধানমন্ত্রী বিষয়টি অবগত আছেন, এবং কিছু নির্দেশনাও দিয়েছেন তথাপি আমরা আশাকরি প্রবাসীরা যাতে এই সংকটে প্রয়োজনীয় অনুদান পেতে পারে, সেই বিষয়টি আপনারা জোরালোভাবে আপনাদের মিডিয়াগুলিতে তুলে ধরবেন এবং ৫ তারিখের সংবাদ সম্মেলনে আপনাদের মিডিয়ার যে সকল সম্মানিত সাংবাদিক ভাইয়েরা প্রতিনিধিত্ব করবেন, তাদের কাছে আমাদের প্রবাসীদের হয়ে অনুরোধ রাখবেন যাতে সংকটে নিপতিত প্রবাসী এবং তাদের পরিবারে সদস্যরা সরকারের কাছ থেকে প্রণোদনা পেতে পারে সে জন্য বিষয়টি উপস্হাপন করেন।
আপনাদের কলম প্রবাসীদের পক্ষে সব সময় ছিলো, ভবিষতেও থাকবে সেই বিশ্বাস রাখছি। মহান আল্লাহ আপনাদের সমাজসেবার জন্য অবশ্যই উত্তম প্রতিদান প্রদান করবেন।

রিয়াদ আওয়ামী পরিবারের ৭ সংগঠনের পক্ষে
রিয়াদ আওয়ামী পরিষদ ( আওয়ামী লীগ) এর সভাপতি এমআর মাহবুব এই আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *