শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

করোনা ভাইরাস আতঙ্কে নাগার্জুনার শুটিং বন্ধ

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৮ পাঠক
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

বিনোদন: চীনের জাতীয় স্বাস্থ্য কমিশন জানিয়েছে, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশটিতে মারা গেছে ৭০০ জন। আর আক্রান্ত হয়েছে ৩১ হাজার ১৬১ জন। যদিও বেসরকারি হিসাব অনুযায়ী এ সংখ্যা আরও বেশি।

প্রতিদিনই করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। চীন তো বটেই জার্মানিসহ ইউরোপের দেশগুলোতেও নতুন করে আক্রান্তের খবর পাওয়া যাচ্ছে। বিশ্বব্যাপী এ ভাইরাস নিয়ে মানুষের মনে এখন আতঙ্ক কাজ করছে। ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা নাগার্জুনা আক্কিনেনি। তার পরবর্তী সিনেমা ‘ওয়াইল্ড ডগ’। দ্রুত গতিতে সিনেমাটির শুটিং চলছিল।

পরবর্তী শিডিউলের শুটিং থাইল্যান্ডে হওয়ার কথা ছিল। সেখানে কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং করার পরিকল্পনা করেছিলেন পরিচালক সোলোমন।

কিন্তু করোনাভাইরাস আতঙ্কে শুটিং শিডিউল বাতিল করা হয়েছে। সিনেমাটিতে একজন ‘র’ এজেন্টের চরিত্রে অভিনয় করছেন সায়ামি খের।

এজন্য তিনি মার্শাল আর্টও শিখেছেন। শুটিং বন্ধ করা প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, ‘শুটিং বন্ধ রাখা হয়েছে। কারণ ইউনিটের কেউ ঝুঁকি নিতে চাইছেন না। খুব দ্রুত পরবর্তী শুটিং ডেট ঘোষণা করা হবে।’

‘ওয়াইল্ড ডগ’ সিনেমায় নাগার্জুনাও একজন ‘র’ এজেন্টের চরিত্রে অভিনয় করছেন। বাস্তব জীবনের গল্প থেকে অনুপ্রাণিত হয়ে সিনেমাটি নির্মাণ করছেন সোলোমন। এ সিনেমার মাধ্যমে চলচ্চিত্র পরিচালক হিসেবে তার অভিষেক হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *