রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন

গুরুদাসপুরে র‌্যাবের অভিযান, ৪৩০০ লিটার চোলাই মদ উদ্ধার, ৩ জনকে কারাদন্ড

অমর ডি কস্তা, নাটোর। / ৫৬ পাঠক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন

নাটোরের গুরুদাসপুর উপজেলার গজেন্দ্র চাপিলা ও মহারাজপুর পাইকপাড়া গ্রামে অভিযান চালিয়ে ৪৩০০ লিটার চোলাই মদ উদ্ধার ও ৩ জনকে আটক করেছে র‌্যাব। রবিবার সকাল সাড়ে ১১টার দিকে সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ অপারেশন দল কোম্পানী কমান্ডার এএসপি মাসুদ রানার নেতৃত্বে অভিযান চালিয়ে এই বিপুল পরিমাণ চোলাই মদ উদ্ধার করে।

এ সময় র‌্যাবের আভিযানিক দল চোলাই মদ রাখার ৫০টি পাত্র, ১০০ লিটার পঁচা ভাত জব্দ ও ধ্বংস করে। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটককৃত পাইকপাড়া গ্রামের বীরশা পাহানের ছেলে ওপেন পাহান (৪৫)কে ২ বছরে বিনাশ্রম কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড, গজেন্দ্র চাপিলা গ্রামের কানাই রায়ের ছেলে সুকুমার রায় (৪০)কে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং একই গ্রামের মৃত ভরত রায়ের ছেলে শংকর গোবিন্দ (৪৫)কে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

নাটোরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমা আক্তার এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অভিযোগ প্রমাণিত হওয়ায় এই দন্ডাদেশ প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *