রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন

চাঁদপুর হাজিগঞ্জে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৮ পাঠক
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুরের হাজীগঞ্জে মো. ইদ্রিস (৩৩) নামে যুবক ভাতিজাকে পিটিয়ে হত্যার অভিযোগ আপন চাচা, চাচী ও তার ছেলে মেয়ের বিরুদ্ধে।

রবিবার (১০ মে) আছর নামাজের পর উপজেলার ২নং বাকিলা ইউনিয়নের ছয়ছিলা গ্রামের বকাউল বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত ইদ্রিস বকাউল একই গ্রারেম একই বাড়ীর প্রবাসী শহীদ উল্যাহর ছেলে। গুরুতর আহত অবস্থায় ইদ্রিসকে সন্ধ্যার পরে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার ভাই কুদ্দুস নিয়ে আসলে কর্ত্যব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

নিহত ইদ্রিসের বড় ভাই আবদুল কুদ্দুস জানান, তাদের বাড়ীর পুকুরের পানি কমে দূর্গন্ধ হয়ে যাওয়ায় গোসল করতে সমস্যা হচ্ছিল। ইদ্রিস চেয়েছিল পুকুরের পানি সেচে পানি ফেলে দিবে। বৃষ্টির নতুন পানি পুকুর ভরলে ভালো পানি পাওয়া যাবে। এ নিয়ে বিতর্কের এক পর্যায়ে আমার আপন চাচা শাহ্ধসঢ়;জাহান তাকে মারধর করে। এর সাথে তার স্ত্রী হাজেরা বেগম, ছেলে বাবু, ও মেয়ে কুলসুমা ক্ষিপ্ত হয়ে পিটিয়ে আমার ভাইকে হত্যা করে।

তিনি আরো জানান, আছরের সময় আমরা দুই ভাই বাড়ীর মসজিদে এক সাথে নামাজ আদায় করেছি। আমার ভাই আগে বাড়ীতে গিয়েছে। তার পেছন দিয়ে আমি আসার কথা ছিল। কিছুক্ষণ পর খবর পাই আমার চাচা ও চাচতো ভাই-বোন মিলে আমার ভাইকে মারতেছে। গিয়ে দেখি আমার ভাই মাটিতে পড়ে আছে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে হাসপাতালে নিয়ে আসি।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি জানান, আমরা ঘটনাটি শুনে ইফতারের সময় এখানে এসেছি। এখনো ঘটনাস্থলে আছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *