শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

জুলি-২ এর ফাঁস হওয়া দৃশ্য নিয়ে বলি পাড়া সরগরম! (ভিডিও)

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৩ পাঠক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

বিনোদন ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,শুক্রবার,২৪ নভেম্বর ২০১৭: ‘জুলি ২’- কবে মুক্তি পাবে? তা নিয়ে ইন্ডাস্ট্রির অভ্যন্তরেই নানা প্রশ্ন রয়েছে। শোনা যাচ্ছে আগামী ২৪ নভেম্বর মুক্তি পাবে এই বিতর্কিত ছবি। মুক্তির আগেই যার সাহসী দৃশ্য নিয়ে প্রশ্ন উঠেছে নানা মহলে। কারণ এই ছবির পরিবেশক প্রাক্তন সেন্সর বোর্ডের কর্তা পহেলাজ নিহালনি।
একাধিকবার বিতর্কে জড়িয়েছেন পহেলাজ। অথচ তার পরিবেশিত ছবিতেই বোল্ড দৃশ্য দেখে চমকে উঠেছে বলি মহল। এবার বিতর্ক তৈরি হল ওই ছবিরই লিক হওয়া কিছু দৃশ্য নিয়ে।

শোনা যাচ্ছে মুক্তির আগেই ফাঁস হয়ে গেছে ‘জুলি ২’-এর বিশেষ কিছু দৃশ্য। আর তা নিয়ে সংবাদমাধ্যমে মুখ খুলেছেন ছবির অভিনেত্রী রাই লক্ষ্মী।

তার কথায়, ‘আমি ছবির প্রোমোশনে ব্যস্ত। সত্যিই এমন কিছু হয়েছে কি না জানি না। যদিও ছবির কোনও দৃশ্য ফাঁস বলে আমি বিশ্বাস করি না। তবে সেটা যদি হয়ে থাকে তা হলে খুবই বিরক্তিকর।’

রাই লক্ষ্মীর দাবি, ‘জুলি ২’ একটি অ্যাডাল্ট ছবি। আর পহেলাজ আগেই দাবি করেছিলেন, কোনো কাট ছাড়াই ‘এ’ সার্টিফিকেটসহ ছবিটি মুক্তি পেতে পারে।

নিহালনির নতুন ভূমিকা নিয়ে কেন সমালোচনা হচ্ছে? ২০০৪-এ নেহা ধুপিয়ার ‘জুলি’র কথা মনে আছে? নেহা, সঞ্জয় কাপূর, প্রিয়াংশু চট্টোপাধ্যায়ের ‘জুলি’ কিন্তু বোল্ড এবং সাহসী দৃশ্যের জন্যই শিরোনামে এসেছিল। সেই ছবিরই সিক্যুয়েল ‘জুলি টু’। এ ছবিও লাইমলাইটে এসেছে মূলত সাহসী দৃশ্যের জন্যই।

ইন্ডাস্ট্রি সূত্রের খবর, এ ছবির গল্প, পরিবেশনা নাকি আগের থেকেও বেশি বোল্ড। যে ছবির নামের সঙ্গেই লেখা হয়েছে, ‘বোল্ড, বিউটিফুল অ্যান্ড ব্লেসড’ সে ছবির পরিবেশক নিহালনি! যদিও ছবির কিছু দৃশ্য লিক হওয়া নিয়ে কোনও মন্তব্য করতে চাননি তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *