শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৫ অপরাহ্ন

নাটোরে ভাসুরের সাথে অবৈধ সম্পর্কের জের ধরে স্বামীকে খুন করলো স্ত্রী

বর্তমানকণ্ঠ ডটকম / ৭৪ পাঠক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৫ অপরাহ্ন

অমর ডি কস্তা, বর্তমানকন্ঠ ডটকম, নাটোর : নাটোরে ভাসুরের সাথে অবৈধ সম্পর্কের জের ধরে ভাসুরকে সাথে নিয়ে নিজের স্বামীকে খুন করলো স্ত্রী। অপরদিকে বলা যায় ছোট ভাইয়ের স্ত্রীর সাথে অবৈধ সম্পর্কের জের ধরে ভাইকে হত্যা করলো আপন বড় ভাই। ৯ জুন মঙ্গলবার দুপুর ১২টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

তিনি জানান, নাটোরের তেবাড়িয়া ইটভাটার শ্রমিক মিঠু নামে হত্যার রহস্য উন্মোচিত হয়েছে। মিঠুর স্ত্রী আম্বিয়া এবং মিঠুর বড় ভাই আব্দুল কাদের মধ্যে চার বছর ধরে পরকীয়া প্রেম এবং শারীরিক সম্পর্ক চলে আসছিল। এই পরকীয়ার জেরে মিঠুর স্ত্রী আম্বিয়া এবং ভাসুর আব্দুল কাদের মিলে ৩ জুন রাত সোয়া একটার দিকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে মিঠুকে হত্যা করে বাড়ির গেটের কাছে মরদেহ ফেলে রাখে। আম্বিয়ার চিৎকারে লোকজন এসে মিঠুর মরদেহ পড়ে থাকতে দেখে। পুলিশ এসে মিঠুর মরদেহ উদ্ধার করে।

পরে তথ্য প্রযুক্তির সহায়তা ও সুরতহাল পর্যালোচনা করে ঘটনার নেপথ্যের নায়িকা মিঠুর স্ত্রী আম্বিয়াকে আটক করে পুলিশ। এসময় জিজ্ঞাসাবাদে আম্বিয়া তার ভাসুরের সাথে মিলে মিঠুকে হত্যার কথা স্বীকার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *