রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন

বান্ধবীর সঙ্গে রোনালদোর জয় উদযাপন

বর্তমানকণ্ঠ ডটকম / ২৯ পাঠক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন

স্পোর্টস ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,রবিবার, ২৬ নভেম্বর২০১৭: গত মৌসুমে একের পর এক গোল পাওয়া ক্রিস্টিয়ানো রোনালদো লা লিগার এবারের মৌসুমে গোলখরায় ভুগছিলেন। মাঠে দুর্দান্ত পারফর্ম দেখাতে সমর্থ হলেও গোলের জন্য হাহাকার ছিল সর্বত্রই। মনে হচ্ছিল ভাগ্য দেবতা তার সঙ্গ দিচ্ছিলেন না। এবার সেই আক্ষেপ লাঘব হলো গত ম্যাচে তার গোল পাওয়ার মাধ্যমে।

শনিবার (২৫ নভেম্বর) লা লিগায় মালাগার বিপক্ষে মাঠে নামার আগে লিগের ১২ ম্যাচ শেষে রোনালদোর নামের পাশে গোল ছিল মাত্র ১টি। তবে মালাগার বিপক্ষে দীর্ঘ ৪৪১ মিনিটের গোলখরা কাটিয়ে স্বরূপে দেখা গেছে পর্তুগিজ তারকাকে।

দুর্বল প্রতিপক্ষ মালাগার বিপক্ষে গতকাল ড্রয়ে পয়েন্ট হারাতে বসেছিল রিয়াল মাদ্রিদ। তবে শেষ মূহুর্তে রোনালদোর গোলে জয় পেয়ে পুরো তিন পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে জিনেদিন জিদানের শিষ্যরা। আর দীর্ঘ দিন পর গোল পেয়ে রিয়ালের জয়টা বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে উদযাপন করলেন রোনালদো।

কয়েকদিন আগে বাবা-মা হয়েছেন রোনালদো-রদ্রিগেজ জুটি। মালাগার বিপক্ষে গতকাল জয়ের পর মাদ্রিদের তাতেল মাদ্রিদ রেস্টুরেন্টে জয় উদযাপন করেন তারা। রেস্টুরেন্টে জয় উদযাপনের ছবি নিজের ইনস্টাগ্রাম পেজে আপলোড করেন রোনালদো নিজে।

লা লিগায় চার ম্যাচ পর গোল পেলেন পর্তুগিজের ফুটবল যুবরাজ রোনালদো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *