শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন

‘বিএনপি এখন রাজনৈতিকভাবে দেওলিয়া হয়ে গেছে’

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৫ পাঠক
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,শুক্রবার, ১২ জানুয়ারী ২০১৮: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি এখন রাজনৈতিকভাবে এতটাই দেওলিয়া হয়ে গেছে যে কোন কথাটা রাষ্ট্রদ্রোহিতা, কোন কথায় শপথ ভঙ্গ হয় তা তারা জানেন না।

তারা জ্ঞান হারিয়ে ফেলেছে উল্লেখ তিনি বলেন, ‘পদ্মা নদীর উপর ব্রীজ নির্মাণ হচ্ছে সেটি জোড়া তালি দিয়ে হচ্ছে যারা এমন মন্তব্য করতে পারে তারা পাগল বা উন্মাদ ছাড়া আর কিছুই নয়’।

হানিফ বলেন, জাতীয় সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেগম খালেদা জিয়ার উদ্ভট বক্তব্যের প্রসঙ্গে কথা বলেছেন, এতে কোন রাষ্ট্রদ্রোহিতাও হয়নি বা কোন শপথও ভঙ্গ হয়নি।

শুক্রবার সকালে কুষ্টিয়া ডিসি কোর্ট চত্বরে তিনদিন ব্যাপি উন্নয়ন মেলার দ্বিতীয়দিনে বিভিন্ন স্টল পরিদর্শনের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় জেলা প্রশাসক মো. জহির রায়হান, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদীন, এলজিইডির নির্বাহী প্রকৌশলী শাহেদুর রহিম, গণপুর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী এবিএম শফিউল হান্নান প্রমুখ।

তিনি এরপর মেলায় সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের প্রায় ৯০টি স্টল পরিদর্শন করেন। পরে তিনি কুষ্টিয়া সদর উপজেলা দুর্বাচারায় এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *