রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন

বিপিএল ফাইনালে জায়েদ-পরী

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৪ পাঠক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন

অনলাইন ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,শনিবার, ০৯ ডিসেম্বর ২০১৭: পরীমণি ও জায়েদ খান অভিনীত ‘অন্তরজ্বালা’ বড় পর্দায় উঠবে আগামী ১৫ ডিসেম্বর। সবকিছু ঠিক থাকলে ১৭৫টি সিনেমা হলে মুক্তি পেতে পারে ছবিটি।

এদিকে বর্তমানে বিপিএল উন্মাদনায় ভাসছে দেশ। দুদিন পরেই বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনাল ম্যাচ। তাই আলোচিত এ ছবিটির প্রচারণার জন্য আগামী ১২ ডিসেম্বর অনুষ্ঠিতব্য বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনাল ম্যাচকে বেছে নিয়েছেন ‘অন্তর জ্বালা’ছবির কুশলীরা। ওইদিন অভিনয়শিল্পী জায়েদ খান ও পরীমনিসহ ছবিটির সকল কুশলী মাঠে উপস্থিত হয়ে সিনেমাটির প্রচারণা চালাবেন।

গত মঙ্গলবার সন্ধ্যায় ‘পোস্টার লাগাব’ শিরোনামে একটি গান ইউটিউবে মুক্তি পেয়েছে। গানটিতে বেশ চঞ্চল ও প্রাণোচ্ছ্বল লাগছে জায়েদ-পরীকে। অন্তরজ্বালা ছবিটি নিয়ে তাদের প্রত্যাশাও অনেক। তারাও অপেক্ষার প্রহর গুনছেন কখন মুক্তি পাবে এটি। কারণ এতে জায়েদ এবং পরী- দু’জনই উজাড় করে অভিনয় করেছেন বলে জানিয়েছেন তারা।
এদিকে, মুক্তির আগেই রেকর্ডসংখ্যক হল বুকিংয়ের খবরে আলোচনায় উঠে এসেছে অন্তরজ্বালা। ছবিটি ১৭৫টি হলে মুক্তি দেয়ার আশা ব্যক্ত করেছেন পরিচালক নিজেই। মালেক আফসারী জানান, এই হল সংখ্যা আরও বাড়তে পারে।

বেশ কয়েকটি ছবিতে ইতিমধ্যে জুটিবদ্ধ হয়েছেন জায়েদ-পরী। এই ছবিটি তাদের রসায়নের ‘এসিড টেস্ট’ বলে মনে করছেন কেউ কেউ। অপেক্ষা করছেন দর্শকরা এ জুটিকে কীভাবে গ্রহণ করেন। এখন দেখার পালা সত্যি সত্যি তারা অভিনয় দিয়ে দর্শকহৃদয়ে কতটা আগুন জ্বালাতে পারেন? জায়েদ-পরী ছাড়াও অভিনয় করেছেন জয় চৌধুরী, মৌমিতা, চিকন আলী, বদ্দা মিঠু, মিজু আহমেদ, অমিত হাসান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *