সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন

ব্যাক্তির জন্য দল নয়,কর্মীদের জন্য দল – এ্যাড,বিলকিস আক্তার শিরিন

মোঃ মোছাদ্দেক হাওলাদার, বরিশাল । / ৩১ পাঠক
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন

বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) সাবেক এমপি, এ্যাড,বিলকিস আক্তার শিরিন বলেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান উদার মনের লোক ছিলেন বলেই সেদিন শেখ হাসিনা দেশের মাঠিতে পা রাখতে পেরেছিলেন এবং জিয়াউর রহমান একক রাজনীতি বন্ধ করে দিয়ে সকলকে এদেশে রাজনীতি করার সুযোগ সৃষ্টি করে
দিয়েছিলেন।

তিনি আরো বলেন আওয়ামী লীগ দেশে পুলিশ, র‍্যাব সহ বিভিন্ন বাহিনী ব্যবহার করে রাজপথ,ঘড় বাড়ি ঘিড়ে রাখা সহ ১৩ বছর ক্ষমতা দখল করে বাংলার মানুষের কন্ঠরোধ করে রেখেছে। বরিশালের বিএনপি নেতা কর্মীদেরকে স্মরন করে দিয়ে তিনি বলেন, কোন ব্যাক্তির জন্য দল নয়। এদল শহীদ জিয়া, খালেদা জিয়া ও তারেক রহমানের দল। আমরা সবাইকে নিয়ে রাজনীতি করার মাধ্যমে খালেদা জিয়া ও তারেক রহমানের জাতীয়তাবাদী দলের কর্মী হয়ে রাজ পথে কাজ করতে চাই। এই চেয়ার দুইদিনের আজ আমি কাল আরেকজন আসবে সৃষ্টি করতে হবে নতুন নেতৃত্ব।

আগামীদিনে কোন অনুষ্ঠানে কেন্দ্রীয় নেতৃবৃন্দদের ছবি ছাড়া ব্যাক্তি বিশেষের ছবি ব্যানারে ব্যবহার না করার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি।

আজ ঐতিহাসিক জাতীয় বিপ্লব সংহতি দিবস পালনের মাধ্যমে বরিশালের কমিটিতে নতুন নেতৃত্ব নিয়ে যারাই এসেছেন তারা এ দিবসের প্রতি গুরুত্ব দলকে আরো উজ্জিবিত করে রাজপথে থেকে সরকার বিরোধী আন্দোলন সংগ্রাম গড়ে তোলার জন্য প্রস্তুত থাকারও আহবান জানান তিনি।

রোববার (৭ই নভেম্বর) সিপাহী ও জাতীয় বিপ্লব সংহতি দিবস উপলক্ষে বরিশাল মহানগর ও বরিশাল জেলা (দক্ষিণ) সহ উত্তর জেলা বিএনপি যৌথ আয়োজনে বরিশাল প্রেস ক্লাব হল রুমে অনুষ্ঠিত আলোচনা সভা এসব কথা বলেন তিনি।

নব নিযুক্ত বরিশাল মহানগর বিএনপি’র আহবায়ক মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে মহানগর সদস্য সচিব কাউন্সিলর মীর জাহিদুল কবির জাহিদ সঞ্চলনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপি সহ সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব এবায়েদুল হক চাঁন,সাবেক এমপি আবুল হোসেন খাঁন, জেলা বিএনপি (দক্ষিন) আহবায়ক এ্যাড, মজিবর রহমান নান্টু সহ দলের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা বক্তাব্য রাখেন ।

আলোচনা সভা শেষে বিএনপি নেতৃবৃন্দরা বরিশাল মহানগর আহবায়ক মনিরুজ্জামান খাঁন ফারুকের সহর্ধমীনির নামাজে জানাযায় অংশ নেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *