মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

বড়াইগ্রামে ধর্ষণের শিকার অসহায় মেয়েটি বিয়ের দাবিতে ধর্ষকের বাড়িতে

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৯ পাঠক
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

অমর ডি কস্তা, বর্তমানকন্ঠ ডটকম, নাটোর : নাটোরের বড়াইগ্রামে বিয়ের প্রলোভনে অসহায় দরিদ্র পরিবারের এক অষ্টাদশী তরুণীকে একাধিকবার ধর্ষণ করে অবশেষে পালিয়েছে প্রেমিক।

২২ এপ্রিল বুধবার রাতে এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করেছে ধর্ষণের শিকার ওই তরুণীর বাবা। এদিকে ধর্ষণের শিকার হওয়া মেয়েটি বিয়ের দাবিতে বর্তমানে ধর্ষকের বাড়িতে অবস্থান করছে। এর আগে মঙ্গলবার দুপুর ৩টার দিকে উপজেলার মাঝগাঁও ইউনিয়নের গুরুমশৈল বিলপাড়া ধানের ক্ষেতে নিয়ে তাকে ধর্ষণ করে আমিন হোসেন পরান (২২) নামের প্রতারক প্রেমিক। আমিন হোসেন পরান গুরুমশৈল বিলপাড়া গ্রামের আকতার হোসেনের ছেলে।

ধর্ষণের শিকার মেয়েটির মা জানান, দুপুরের পর মেয়েকে বাড়ির কোথাও দেখতে না পেয়ে খোজাখুঁজি করতে থাকে। পরে বাড়ির অদূরে ধান ক্ষেতে মেয়েকে ধর্ষণরত অবস্থায় ধর্ষক আমিন হোসেন পরানকে হাতে-নাতে আটক করে। এ সময় বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষক ওই মেয়েটিকে সঙ্গে করে নিজ বাড়িতে নিয়ে যায়। তবে মেয়েটিকে বাড়িতে রেখে সে কৌশলে পালিয়ে যায়। পরে এ ব্যাপারে গ্রাম্য প্রধানদের কাছে বিচার চাইলে পরের দিন বিচার কাজ করা হবে বলে জানিয়ে প্রধানদের প্রতিনিধি তাইজউদ্দিন মিয়া মেয়েটিকে পাশ্ববর্তী আমির হোসেনের বাড়িতে রেখে আসে। কিন্তু সারাদিনেও বিচার করার কোন লক্ষণ না দেখায় সাংবাদিকের সহযোগিতায় মেয়েটিকে প্রেমিক আমিন হোসেন পরানের বাড়িতে রেখে আসেন। বুধবার রাতে মেয়েটির বাবা থানায় অভিযোগ দায়ের করেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *