শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রে ২২ জনকে হত্যা: সন্দেহভাজনের মরদেহ উদ্ধার

বর্তমানকণ্ঠ ডটকম / ১২৮ পাঠক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রের মেইন অঙ্গরাজ্যের লুইস্টন শহরে হত্যাকাণ্ড চালানো সন্দেহভাজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকারীর নাম রবার্ট কার্ড। সে নিজ বন্দুকের গুলিতে আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন যুক্তরাষ্ট্রের জননিরাপত্তা বিভাগের কমিশনার মাইক সাউসুক।

যুক্তরাষ্ট্রের মেইনে অন্তত ২২ জনকে গুলি করে হত্যার ঘটনায় সন্দেহভাজন রবার্ট কার্ডের (৪০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় সময় গত শুক্রবার রাত ৮টার দিকে মেইনের লিসবন ফলসের পাশে রিসাইক্লিং সেন্টারের অদূরে একটি জঙ্গলে খুঁজে পাওয়া যায় কার্ডের মরদেহ।

গত বুধবার রাতে লুইস্টন শহরে নির্বিচারে গুলি চালিয়ে অন্তত ২২ জনকে হত্যা করে রবার্ট কার্ড। তাকে ধরতে গত তিনদিন চিরুনি অভিযান চালাচ্ছিল নিরাপত্তা বাহিনী। অনেকটা অদৃশ্য হয়ে গিয়েছিল যেন। এই পরিস্থিতিতে তার মরদেহ উদ্ধারের দাবি করেছে পুলিশ।

জানা গেছে, হত্যাকাণ্ডের রাতে যে জামাকাপড় পরা ছবি প্রকাশিত হয়েছিল কার্ডের, তাকে সেই অবস্থায়ই পাওয়া গেছে লিসবন ফলসের পাশের জঙ্গলে। পাশেই তার গাড়ি ও একটি বন্দুক পাওয়া গেছে বলে জানিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। মাথায় গুলি করে কার্ড আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

মেইনের গভর্নর জ্যানেট মিলস বলেন, আরও অনেকের মতো আমিও এটা জেনে স্বস্তি পাচ্ছি যে, এখন আর হুমকি হিসেবে নেই রবার্ট কার্ড। এখন ব্যথা উপশমের সময়। আইন প্রয়োগকারী সংস্থাগুলো তদন্ত শেষ করে হত্যাকাণ্ডে ভুক্তভোগীদের পরিবার সকল তথ্য জানাতে পারবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *