রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন

শিশুকে গোসল করার সময় ধর্ষণের চেষ্টা, রাজমিস্ত্রি আটক

বর্তমানকণ্ঠ ডটকম / ৪১ পাঠক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন

অমর ডি কস্তা, বর্তমানকন্ঠ ডটকম, নাটোর : নাটোরের বড়াইগ্রামে ১২ বছরের এক শিশুকণ্যা নিজ বাড়িতে গোসল করার সময় পার্শ্ববর্তী বাড়িতে কাজ করতে আসা রাজমিস্ত্রি ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শিশুটির চিৎকারে অন্যান্য প্রতিবেশী এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার করে ও লম্পট রাজমিস্ত্রি মোহাম্মদ রফিক (৩২) কে আটক করে থানা পুলিশে সোপর্দ করে। শিশুটির বাড়ি গোপালপুর সরকারপাড়া এলাকায় এবং স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। লম্পট মোহাম্মদ রফিক পাবনার ঈশ্বরদী উপজেলার আটঘরিয়া গ্রামের আব্দুল করিম বেনুর ছেলে।

স্থানীয়রা জানান, শিশুটির বাবা-মা জীবিকার প্রয়োজনে বাড়ির বাইরে ছিলো। সোমবার বিকেলে একা বাড়িতে গোসল করার সময় হঠাৎ পাশের বাড়িতে রাজমিস্ত্রির কাজ করতে আসা রফিক তার বাড়িতে ঢুকে শিশুটিকে গোসল করতে দেখে জড়িয়ে ধরে এবং ধর্ষনের চেষ্টা চালায়। শিশুটির চিৎকার শুনে এলাকাবাসী ছুটে এসে রাজমিস্ত্রিকে হাতেনাতে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে থানায় মামলা রুজু করা হয়েছে এবং আসামী রফিককে মঙ্গলবার দুপুরে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *