বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

শৈলকুপায় ত্রাণ বিতরণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ১২

বর্তমানকণ্ঠ ডটকম / ৩২ পাঠক
বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার, বর্তমানকন্ঠ ডটকম, ঝিনাইদহ : ঝিনাইদহের শৈলকুপায় ত্রাণ দেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মহিলাসহ কমপক্ষে ১২ জন আহত হয়েছে। আহতরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে ২৪ এপ্রিল শুক্রবার দুপুরে জেলার শৈলকুপা উপজেলার পৌর এলাকার হাজামপাড়া গ্রামে। পৌর এলাকার হাজামপাড়া গ্রামের স্থানীয় বিএনপি নেতা ও সামাজিক মাতব্বর নবজেল এবং একই দলের মজিদ বৃহস্পতিবার ত্রাণ বিতরণ করেন।

মজিদের কর্মী সমর্থকদের অভিযোগ নবজেল দরিদ্রদের ত্রাণ না দিয়ে স্বজনপ্রীতি করে সামাজিক কর্মী সমর্থকদের মধ্যে বিতরণ করে। এ নিয়ে মজিদ ও নবজেল পক্ষের মধ্যে শুক্রবার দুপুরে বাক বিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে তারা দেশীয় তৈরী অস্ত্র শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে আহত হয়, ঐ গ্রামের জামাল বিশ্বাস, জসিম শেখ, কামাল উদ্দিন,সোহেল বিশ্বাস, আবজাল বিশ্বাস, বাচ্চু শেখ, মুক্তার হোসেন, জামাল শেখ, রিপন, বাচ্চু ও বেগমসহ ১২জন। আহতদের মধ্যে গুরুত্বর অবস্থায় জামাল বিশ্বাসকে ঝিনাইদহ সদর হাসপাতালে রের্ফাড করা হয়েছে। বাকীরা শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

শৈলকুপা থানার কর্মকর্তা ইনচার্জ বজলুর রহমান জানান, হাজামপাড়া গ্রামের বিএনপি সমর্থিত দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *