শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

সকালে অটোতে রেখে যাওয়া ৬১ লাখ টাকা ফিরে পেল সন্ধ্যায়

বর্তমানকণ্ঠ ডটকম / ৫২ পাঠক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুর শহরে উধাও হওয়া বিকাশের ৬১ লাখ টাকা উদ্ধার করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। রোববার (২১ জুন) সন্ধ্যা ৭টার দিকে শহরের পুরান বাজার হরিসভা রোডের পুরান ফায়ার সার্ভিস এলাকার একটি গ্যারেজ থেকে লাল রঙের ব্যাগে থাকা টাকাগুলো উদ্ধার করা হয়। চালকের নাম সজীব।

অটোবাইক চালক সজিব জানায়, সে টাকাগুলো পেয়ে আতংকিত হয়ে পড়ে। টাকাগুলো ফেরৎ দিতে সে ঘটনাস্থল জোড়পুকুর পাড় প্রায় আধা ঘন্টা অপেক্ষা করে। পরে টাকাগুলো নিতে কেউ না আসায় সে সরাসারি পুরান বাজার গ্যারেজে চলে যায়।

এই ঘটনার পর চাঁদপুর মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশ যৌথ অভিযানে নামে। সন্ধ্যা ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিনের নেতৃত্বে পুলিশ ওই গ্যারেজ থেকে টাকাগুলো উদ্ধার করেন।

এর আগে সকাল সাড়ে ১১টার দিকে চাঁদপুর পৌরসভা সংলগ্ন পশ্চিম পাশে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সামনে থেকে ৬১ লাখ টাকা নিয়ে অটো বাইকে করে জোড়পুকুর পাড়ে আসেন বিকাশের কর্মকর্তা মাসুদ। অটোবাইকের ভাড়া দিয়ে মনের ভুলে তিনি টাকা না নিয়ে নেমে যান। পরে অটোবাইকটি জোড়পুকুর পাড় মসজিদের সামনে আসে। ওই এলাকার সিসি টিভি ক্যামেরায় সংরিক্ষত ফুটেজ দেখে অটোবাইক ও টাকার ব্যাগ শনাক্ত হয়। এরপরে পরে পুলিশ দ্রুত অটো ও চালকের সন্ধ্যানে নেমে পড়েন।

পুরান বাজার অভিযানে চাঁদপুর মডেল থানার ওসি মো. নাসিম উদ্দিন এর নেতৃত্বে মডেল থানার ওসি (তদন্ত) হারুনুর রশিদ, পুরান বাজার পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো. মাসুদসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা উপস্থিত ছিলেন।

পরে চাঁদপুর মডেল থানায় উদ্ধার হওয়া টাকাগুলো মালিকের কাছে হস্তান্তর করা হয়। পুলিশের খুব দ্রুত সময়ের মধ্যে টাকাগুলো উদ্ধার করে দেয়া চাঁদপুর সুধী সমাবেশে বেশ প্রশংসিত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *