শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

সানির দেহ জাদুঘরে!

বর্তমানকণ্ঠ ডটকম / ২৭ পাঠক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

বিনোদন ডেস্ক,শুক্রবার,১৯ জানুয়ারী ২০১৮: বলিউডের আলোচিত, সমালোচিত ও বিতর্কিত অভিনেত্রী সানি লিওন অনেক ছবিতে অভিনয় করলেও সেভাবে তার কোনও ছবিই সাফল্য লাভ করেনি। তবে তার সেনসেশনাল অভিনয়ের কারণে বরাবরই আলোচনায় তিনি।

সানির মুকুটে এবার নতুন এক পালক। অমিতাভ বচ্চন, অনিল কপূরের মতো বড় বড় তারকাদের সঙ্গে এক সারিতে জায়গা করে নিতে চলেছেন সানি। বিভিন্ন বলিউড তারকার পাশাপাশি এ বার সানির মোমের মূর্তি বসবে দিল্লির মাদাম তুসোর মিউজিয়ামে।

ভারতের বিখ্যাত সংবাদমাধ্যম ‘দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস’ জানায়, মাদাম তুসো মিউজিয়ামের পক্ষ থেকে কয়েক সদস্যের একটি টিম লন্ডন থেকে মুম্বাই এসে সানির সঙ্গে দেখা করেছেন। হালের সেনসেশন এ নায়িকার প্রায় ২০০টি ছবি তুলেছেন তারা।

সানি জানান, ‘আমি কৃতজ্ঞ, আমি গর্বিত। মাদাম তুসো কর্তৃপক্ষ আমার মোমের মূর্তি তৈরির সিদ্ধান্ত নিয়েছেন। আমার জীবনে একেবারে অন্য রকম অভিজ্ঞতা। এই বছরের শেষের দিকেই তৈরি হয়ে যাবে মূর্তিটি। আমার অনুরাগীদের প্রতিক্রিয়া দেখার জন্য অপেক্ষা করছি।’

মারলিন এন্টারটেনমেন্টস ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর অংশুল জৈন বলেন , ‘সানি লিওন বলিউডের সেনসেশনাল অভিনেত্রীদের এক জন। তার ভক্তদের সংখ্যাও অনেক । সে কারণেই সানির মোমের মূর্তি তৈরির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মোমের সানির সঙ্গে এ বার সেলফি তুলতে পারবেন ভক্তেরা।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *