শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

ওমানে সড়ক দুর্ঘটনায় তিন প্রবাসী নিহত

বর্তমানকন্ঠ ডটকম, ওমান ।   / ৪০ পাঠক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

ওমানে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশী নিহত হয়েছেন। নিহতরা সবাই চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার বাসিন্দা।

রবিবার সকাল দশটায় সালালাহ হতে মাস্কাটগামী সড়কের আল তামরিত এলাকায় দ্রুতগামী প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে সালালাহর স্হানীয় একটি হাসপাতালের মর্গে পাঠায়।

নিহতরা তারা হলেন- রাঙ্গুনিয়া পোমরা ইউনিয়নের মাইজপাড়া গ্রামের জাহেদ(৪২), সরফভাটা ইউনিয়নের আসকার আলী রোড এলাকার সালাউদ্দিন(৪০) ও বেতাগী ইউনিয়নের বালুরচর গ্রামের আবছার(৪৫)।

নিহতরা মাস্কাট মডার্ণ রোজ ট্রেডিং ইন্টারপ্রাইজ এল এল সি নামক একটি কোম্পানির পর্দার সেকশনে চাকরি করতেন।

কোম্পানিটির সত্ত্বাধিকারী মোহাম্মদ রেজাউল করিম দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘তারা রাজাধানী থেকে ১ হাজার কিলোমিটার দূরে সালালাহ নামক অপর এক সিটিতে পর্দার কাজ করতে এক সপ্তাহ পূর্বে গিয়েছিলেন। কাজ শেষ করে ভোরে মাস্কাটে ফেরত আসার পথে তামরিত নামক স্থানে তাদের বহনকারী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে অনেক দূরে গিয়ে পড়ে। ঘটনাস্থলেই তারা প্রাণ হারান। নিহতদের মধ্যে গাড়ির চালক জাহেদ আমার আপন ভাগিনা’।

সর্বশেষ প্রাপ্ত তথ্যমতে পুলিশ লাশ উদ্ধার করে সালালা‘র একটি হাসপাতালের মর্গে রেখেছেন। কাল সোমবার মাস্কাটে নিয়ে আসার কথা রয়েছে। ওমানস্থ বাংলাদেশ দূতাবাস লাশ দেশে পাঠানোর জন্য সকল প্রকার সহযোগিতা করবে বলে সংশ্লিষ্ট কর্মকর্তা জানিয়েছেন।

এ ঘটনায় ওমানে বাংলাদেশী কমিউনিটির মাঝে শোকের ছায়া নেমে এসেছে। রাঙ্গুনিয়ার বাসিন্দা ওমান প্রবাসী মোজাহিদুল ইসলাম বলেন, নিহতদের মধ্যে সালাউদ্দিন ছিলেন খুবই সাংগঠনিক ব্যক্তি। দেশে ও ওমানে বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে তিনি সম্পৃক্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *