শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন

চীনে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শিক্ষার্থী নিহত

বর্তমানকণ্ঠ ডটকম / ৩০ পাঠক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
চীনে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শিক্ষার্থী নিহত

প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, চীন : চীনের জিয়াংসু প্রদেশে চ্যাংঝু ইনস্টিটিউট অফ ইন্ডাস্ট্রি কলেজে অধ্যয়নরত তুরাগ চৌধুরী ওরফে রিক (২০) নামে এক বাংলাদেশি মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। মঙ্গলবার ভোর রাতে অটোবাইকে ছাত্রাবাসে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

তুরাগের গ্রামের বাড়ী রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে। ঠিকাদার ব্যবসায়ী ফারুক চৌধুরীর একমাত্র ছেলে রিক। তাছাড়া তুরাগ সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি রোকনউদ্দিন চৌধুরীর নাতি।

কলেজে অধ্যয়নরত তুরাগের বন্ধুদের মাধ্যমে জানা যায়, তুরাগ তিন বছর ধরে চীনের চ্যাংঝু ইনস্টিটিউট অফ ইন্ডাস্ট্রি কলেজে হোটেল ম্যানেজমেন্ট পড়াশোনা করছিলো। সে পড়াশোনার পাশাপাশি পার্টটাইম চাকরিও করতো। মঙ্গলবার রাতে ভোর ৪টায় সে কাজ শেষে ছাত্রাবাসে ফিরছিল। পথে তাকে বহনকারী অটোবাইকটি সড়ক দুর্ঘটনার শিকার হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সকাল পর্যন্ত তুরাগের মৃতদেহ রাস্তাতেই পড়ে ছিল।

কলেজ কর্তৃপক্ষ জানিয়েছেন, মরদেহ বাংলাদেশে পাঠানোর প্রক্রিয়া শুরু হয়েছে। আসা করা যাচ্ছে অল্পদিনের মধ্যে মরদেহ বাংলাদেশে পাঠানো সম্ভব হবে।

হাসপাতলের ডাক্তার বলেছেন, মাথা ফেটে যাওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। লাশ বর্তমানে মর্গে রাখা হয়েছে।

এদিকে, একমাত্র সন্তানের মৃত্যুর খবর পেয়ে তার মা তানিয়া আক্তার তিথির আহাজারীতে ওই এলাকার বাতাস ভাড়ি হয়ে উঠেছে। স্বজন ও পরিবারের সদস্যরা তাকে শান্ত করার চেষ্টা করলেও থামছে না তার কান্না। তিনি একাধিকবার জ্ঞানও হারিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *