শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন

রিয়াদে প্রতিভার সন্ধানে গ্রীনবাংলা ক্রিকেট টিম

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৭ পাঠক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, সৌদি আরব : সৌদি আরবের রিয়াদে প্রতিভাবান ক্রিকেটার নিয়ে মরুভূমির টাইগার খ্যাত গ্রীনবাংলা ক্রিকেট টিম এর উদ্যোগে “প্রতিভার সন্ধানে গ্রীনবাংলা” শীর্ষক এক প্রতিযোগিতা মূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাত টায় রিয়াদের আরকান ইনডোর স্পোর্টস ফ্যাসিলিটিতে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শুরুতেই আগত প্রতিযোগীদের মাঝে স্বাগত বক্তব্য রাখেন গ্রীনবাংলার টিম ম্যানেজার আল আমিন খান এবং দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন মিডিয়া এন্ড মার্কেটিং ম্যানেজার ফখরুল ইসলাম।
ফখরুল ইসলাম জানান, প্রতিবছর এই প্রতিযোগিতার আয়োজন করবে গ্রীন বাংলা, যাতে করে প্রবাসের বুকেও ক্রিকেটকে ছড়িয়ে দেওয়া যায়। এই প্রতিযোগিতার মাধ্যমে ১০ জন প্রতিভাবান ক্রিকেটারকে নিৰ্বাচিত করে দক্ষ ক্রিকেটার হিসেবে গড়ে তোলা হবে এবং রিয়াদ ক্রিকেট এসোসিয়েশন আয়োজিত বিভিন্ন টুর্নামেন্টে অংশগ্রহণের সুযোগ দেওয়া হবে।

প্রতিযোগিতায় নির্বাচক হিসেবে উপস্থিত ছিলেন সৌদি আরব জাতীয় ক্রিকেট দলের ওপেনিং ব্যাটসম্যান আব্দুল ওয়াহিদ খান, রিয়াদ ক্রিকেট এসোসিয়েশনের পরিসংখ্যান সেক্রেটারি ইশফাক বাট এবং গ্রীনবাংলা ক্রিকেট টিমের জেনারেল সেক্রেটারি সাইফুল ইসলাম বাদল।

এতে সৌদি আরবের রিয়াদে অবস্থানরত ৪০ জন প্রবাসী বাংলাদেশী ক্রিকেটার অংশগ্রহন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *